বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা
রাজশাহীতে স্কাউটিং এর পাবলিক রিলেশন অ্যান্ড মার্কেটিং ওয়ার্কশপের শুভ উদ্বোধন

রাজশাহীতে স্কাউটিং এর পাবলিক রিলেশন অ্যান্ড মার্কেটিং ওয়ার্কশপের শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি, রাজশাহী :

প্রেস রিলিজ: ২৯ অক্টোবর শনিবার বাংলাদেশ স্কাউটস রাজশাহী অঞ্চলের আয়োজনে নওদাপাড়াস্থ আঞ্চলিক স্কাউটস এর প্রশিক্ষণ কেন্দ্রে দিনব্যাপী আয়োজিত হলো জনসংযোগ, ব্রান্ডিং ও মার্কেটিং বিষয়ক আঞ্চলিক ওয়ার্কশপ। ওয়ার্কশপের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ স্কাউটস এর জাতীয় কমিশনার (জনসংযোগ ও মার্কেটিং) ও বিসিএস কর একাডেমির মহাপরিচালক এম এম ফজলুল হক আরিফ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউটস, রাজশাহী অঞ্চলের কমিশনার ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, রাজশাহীর উপ-পরিচালক ড. শরমিন ফেরদৌস চোধুরী, জাতীয় উপ কমিশনার (জনসংযোগ ও মাকেটিং) সুকান্ত গুপ্ত অলক, মীর মোহাম্মদ ফারুক, বাংলাদেশ স্কাউটস এর নির্বাহী পরিচালক কে এম সাইদুজ্জামান, রাজশাহী অঞ্চলের কোষাধ্যক্ষ ও রাজশাহী জেলা শিক্ষা অফিসার মোহা: নাসির উদ্দীন, পরিচালক (জনসংযোগ ও মাকেটিং) এ এইচ এম শামছুল আজাদ প্রমুখ।

আঞ্চলিক স্কাউটস এর সভাপতি ও রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো: হাবিবুর রহমানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন যুগ্ম-সম্পাদক খন্দকার শামসুদ্দিন আহাম্মদ। তিনি অঞ্চলের জনসংযোগ কর্মকান্ডের অগ্রগতি উপস্থাপন করেন। অঞ্চলের অধীনস্থ মেট্রোপলিটনসহ নয়টি জেলা ও ৬৭টি উপজেলার পিআর টিমকে আরো শক্তিশালী করাসহ মাসিক পিআরএম সভা আয়োজনের বিষয়ে তিনি অংশগ্রহণকারীগণের একযোগে কাজ করার অনুরোধ জানান।

অঞ্চলের ট্রেনিং টিমের মনোনীত সদস্যবৃন্দ, জেলার দায়িত্বপ্রাপ্ত স্কাউট এক্সিকিউটিভবৃন্দ, জেলা স্কাউটস এর সহকারী কমিশনার (পিআর) ও সম্পাদকবৃন্দ, অঞ্চল, জেলা ও উপজেলাসমূহের পিআর টিমের সদস্য মিলে প্রায় ৮০ জন ওয়ার্কশপে অংশগ্রহণ করেন। প্রধান অতিথি এম এম ফজলুল হক আরিফ তার বক্তব্যে জনসংযোগ ও মার্কেটিং বিভাগের কাজের অগ্রগতি ও পরিকল্পনা, আঞ্চলিক, জেলা ও উপজেলায় পিআরএম টিম ও টাস্কফোর্স গঠণ, প্রচার ও সামাজিক যোগাযোগ মাধ্যমে স্কাউটিং এর মাকেটিং ও ব্র্যান্ডিং এর বিষয়ে সকলকে অবহিত করেন। আঞ্চলিক ও জেলার পিআরএম কার্যক্রমকে আরও শক্তিশালি করতে করণীয় বিষয়ে আলোকপাত করেন। তিনি সকল অংশগ্রহণকারীকে ব্যক্তিগতভাবে আরোও দক্ষ ও সমৃদ্ধ হয়ে তথ্য প্রযুক্তি ও যথাযথ নেটওয়ার্কিং এর মাধ্যমে প্রতিটি স্কাউটিং কার্যক্রমকে প্রিন্ট, ইলেক্রট্রনিক ও স্যোশাল মিডিয়ায় তুলে ধরার আহ্বান জানান।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com