বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা
জনস্রোত দেখে সরকারের কম্পন ধরে গেছে: হারুন

জনস্রোত দেখে সরকারের কম্পন ধরে গেছে: হারুন

বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হারুন অর রশিদ এমপি বলেছেন, বাংলাদেশের মানুষ অর্থনৈতিক মুক্তি ও গণতন্ত্র উদ্ধারের লড়াইয়ে নেমেছে। কেউ তাদের থামাতে পারবে না। বাংলাদেশের মানুষের এ জনস্রোত দেখে সরকারের কম্পন ধরে গেছে।

শনিবার বিকালে রংপুরে বিএনপির গণসমাবেশে তিনি এ কথা বলেন।

বিএনপির কেন্দ্রীয় এ নেতা বলেন, সকল বাধা বিপত্তি উপেক্ষা করে যারা উপস্থিত হয়েছেন সবাইকে শুভেচ্ছা। আওয়ামী লীগ বলছে খেলা হবে। তারা বলছে, ডিসেম্বরের ১০ তারিখ থেকে নাকি খেলা হবে। আমি বলবো বাংলাদেশের মানুষতো গত ১৫ বছর ধরেই খেলা দেখছে। দিনের ভোট রাতে করে বিনা ভোটে ক্ষমতায় আছেন। বাংলাদেশের সম্পদ লুট করে বিদেশে পাচার করছেন। বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী যিনি বার বার নির্বাচিত হয়েছেন, গণতন্ত্রের মা, আমাদের মাকে মিথ্যা মামলা দিয়ে বন্দি করে রেখেছেন।

তিনি আরও বলেন, বাংলাদেশের আগামী দিনের ভবিষ্যৎ যিনি দেশের বাইরে থেকে দেশকে নেতৃত্ব দিচ্ছেন। দেশের জনপ্রিয় উদীয়মান নেতা তারেক রহমানকে মামলা দিয়ে হয়রানি করছেন।

হারুন আল রশিদ বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিভিন্ন কথা বলে বেড়াচ্ছেন। আমাদের গণসমাবেশকে থামানোর জন্য অনেক চেষ্টা করেছেন। কিন্তু গত দশদিন ধরে আমরা মানুষের কাছে গিয়ে দেখেছি, কেউ এক মুহূর্তের জন্য আওয়ামী লীগকে ক্ষমতায় দেখতে চায় না। মানুষের মৌলিক অধিকার নষ্ট করছেন। গাইবান্ধার নির্বাচনে চোর ডাকাতদের চিহ্ণিত করেছি। কিন্তু সরকার থেকে এ চোর ডাকাতদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি। এখনো কোনো ডিসি-এসপির বিরুদ্ধে ব্যবস্থা নেয়নি। বাংলাদেশের মানুষ জেগে উঠেছে। গণতন্ত্র ও দেশ রক্ষায় আন্দোলনকে আরও বেগবান করতে হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com