মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৬:১৫ পূর্বাহ্ন

ভুটানকে ৯-০ গোলে উড়িয়ে দিল বাংলাদেশ

ভুটানকে ৯-০ গোলে উড়িয়ে দিল বাংলাদেশ

মেয়েদের সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপে আবারও ভুটানের জালে গোল উৎসব করলো বাংলাদেশের মেয়েরা। এবার ভুটানকে ৯-০ গোলে উড়িয়ে দিয়েছে বাংলাদেশের কিশোরীরা ।সোমবার (৭ নভেম্বর) কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে খেলার শুরু থেকেই মুহুর্মুহু আক্রমণে ভুটানের জালে একের পর এক গোল করতে থাকে ১৫ না পেরোনো বাংলাদেশর মেয়েরা।

টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে ভুটানকে ৮-০ গোলে হারিয়েছিল বাংলাদেশ। সেই ম্যাচে হ্যাট্রিক করেছিলেন বাংলাদেশের স্ট্রাইকার সুরভি আকন্দ প্রীতি। এই ম্যাচেও তারই পুনরাবৃত্তি করেন করেন বাংলাদেশের এই স্ট্রাইকার। এই ম্যাচেও হ্যাট্রিক করেছেন সুরভি আকন্দ। ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্নক ফুটবল খেলতে থাকে কোচ গোলাম রব্বানী ছোটনের শিষ্যরা। ম্যাচের ১৫ মিনিটেই এগিয়ে যায় বাংলাদেশ। বাংলাদেশের হয়ে প্রথম গোলটি করেন সুরভি আকন্দ। ভুটানের গোলরক্ষক সোনামের নেওয়া দুর্বল শটে বল পান সুরভি। সেখান থেকে এগিয়ে গিয়ে প্লেসিং শটে বল জালে জড়ান তিনি।

বাংলাদেশের পক্ষে দ্বিতীয় গোলটিও করেন হ্যাট্রিক কন্যা সুরভি। ম্যাচে ২২ মিনিটে মাপা শটে বল জালে জড়ান তিনি। আর ম্যাচের ৩২ মিনিটে আত্নঘাতী গোল করে ভুটান। ভুটানের ডিফেন্ডার কিনলে দেমার আত্নঘাতি গোলে ৩-০ তে এগিয়ে যায় বাংলার বাঘিনীরা। আর প্রথমার্ধের ইনজুরি সময়ে পাওয়া গোলে ৪-০ তে এগিয়ে থেকে বিরতিতে যায় বাংলাদেশের মেয়েরা। মিতুর বাড়ানো বলে ডি বক্সে ঢুকে প্লেসিং শটে গোল করে নিজের হ্যাট্রিক পূরণ করেন সুরভি প্রীতি।

বিরতি থেকে ফিরেই ৫৫ মিনিটে গোল করেন চতুর্থ গোলে অবদান রাখা মিতু। আর ম্যাচের ৬৬ মিনিটে গোল করেন বদলি নামা আয়েশা আক্তার। আর ৭০ মিনিটে জটলার ভেতরে পাওয়া বলে গোল করেন থুইনু মারমা। ম্যাচের শেষ দিকে রিতু ও প্রীতির করা গোলে ৯-০ গোলের বড় ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশের কিশোরীরা।

তিন দলের টুর্নামেন্টে বাংলাদেশ ও নেপাল দু’দলের পয়েন্ট এখন ৬। আগামী শুক্রবার টুর্নামেন্টের শেষ ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও নেপাল। সেই ম্যাচেই নির্ধারন হবে শিরোপা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com