শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
গোমস্তাপুরে পূণর্ভবা নদীতে বিশাল আকৃতির কুমির

গোমস্তাপুরে পূণর্ভবা নদীতে বিশাল আকৃতির কুমির

চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার পূণর্ভবা নদীতে হিংস্র কুমিরের উপস্থিতি লক্ষ্য করা গেছে। পূণর্ভবা নদীর নাদিরাবাদ ঘাট নদীতে কুমিরটি দেখা যায়। এনিয়ে এলাকায় আতঙ্ক বিরাজ করছে। স্থানীয়রা জানায়, গত সোমবার নদীতে কুমিরটি দেখা যায়। পরবর্তীতে এলাকাবাসী প্রশাসনকে জানালে রাজশাহী বনবিভাগের বিশেষ দল কুমিরটি ধরতে অভিযান চালাচ্ছে।
স্থানীয় এক বাসিন্দা জানায়, পশ্চিমবঙ্গের মালদা জেলার মঙ্গলবাড়ি ব্যারেজ থেকে জমিরুদ্দীন নামে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অ্যাপলোড করে। সেই ভিডিওতে যে কুমিরটি দেখা গেছে, এ কুমিরটি ঠিক একই রকম। তাই ধারনা করা যাচ্ছে এ কুমিরটি ভারত থেকে এসেছে। গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বনবিভাগের একটি দল কুমির ধরতে অভিযান চালাচ্ছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com