বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিগগিরই ধরা পড়বে জঙ্গিরা: স্বরাষ্ট্রমন্ত্রী

শিগগিরই ধরা পড়বে জঙ্গিরা: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দীপন হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত পালিয়ে যাওয়া দুই জঙ্গি শিগগিরই ধরা পড়বে।

তিনি বলেন, এ ঘটনায় আমরা রেড অ্যালার্ট জারি করেছি। আমাদের পুলিশ তাদের হন্যে হয়ে খুঁজছে। আশা করি শিগগিরই তাদের ধরতে পারবো। তারা যেন পালিয়ে যেতে না পারে, সেই জন্য আমরা সীমান্ত এলাকাগুলোতেও বলে দিয়েছি।

রোববার সচিবালয়ের নিজ কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।

আসাদুজ্জামান খান কামাল বলেন, ঘটনাটি দুঃখজনক বলে আমরা মনে করি। যদি কারো অবহেলা থাকে, যদি কারো গাফিলতি থাকে, যদি কেউ ইচ্ছে করে এ কাজটি ঘটিয়ে থাকে, তার বিরুদ্ধে আমরা উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করবো। তদন্তের পর এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করবো।

এদিকে দুই জঙ্গিকে ছিনিয়ে নেয়ার ঘটনায় রাজধানীর প্রতিটি থানা ও অন্যান্য ইউনিটকে চেকপোস্ট বসানোর নির্দেশ দেওয়া হয়েছে। রাজধানীতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। বাড়ানো হয়েছে নজরদারিও।

রাজধানীর প্রতিটি এলাকায় পুলিশের টহল বাড়ানো হয়েছে। ছিনিয়ে নেয়া দুই জঙ্গিকে গ্রেফতার করতে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. ফারুক হোসেন বলেন, দুই জঙ্গি সদস্য ছিনতাইয়ের পর পুলিশ তাদের গ্রেফতার করতে সব ধরনের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। এ ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com