শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৭:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হযরত আল্লামা মুফতি মুজাহিদ উদ্দীন চৌধুরী দুবাগী  (রহ.) হুজুরের অবদান কখনো ভুলার নয়। ভোলাহাটে ইউনিয়ন পর্যায়ে এ্যাথলেটিকস প্রতিযোগিতা। ভোলাহাটে গ্রামবাসির হাতে ভূয়া র‌্যাব, পুলিশে সোর্পদ। প্রত্যন্ত গ্রামাঞ্চলেও চমকপ্রদ পদ্ধতিতে ইভিএম এর প্রচারণায় মাঠে নেমেছেন রিটার্নিং কর্মকর্তা মো:দেলোয়ার হোসেন গোবিন্দগঞ্জে আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোকাদ্দেস আলী বাদু এর শীতার্তদের মাঝে উষ্ণ উপহার রাজশাহীতে প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে তাঁতী লীগের প্রচার মিছিল শিবগঞ্জে নার্স লাঞ্ছনার ঘটনায় সাবেক যুবলীগ কর্মীর বিরুদ্ধে থানায় অভিযোগ শিবগঞ্জে তথ্য আপার উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত দানবীর আলহাজ্ব বশির আহমদের পিতার মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত। আগুন সন্ত্রাসকে পেছনে ফেলে দেশ এগিয়ে যাচ্ছে : প্রধানমন্ত্রী
মহানন্দায় ২০ কেজির বোয়াল মাছ বিক্রি ২৫ হাজার টাকায়

মহানন্দায় ২০ কেজির বোয়াল মাছ বিক্রি ২৫ হাজার টাকায়

চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা নদীতে ২০ কেজি ওজনের একটি বোয়াল মাছ ধরা পড়েছে। শুক্রবার বিকালে শেখ হাসিনা সেতুর নিচে আব্দুল মতিনের বড়শিতে এই মাছটি ধরা পড়ে।
আব্দুল মতিন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার রাজরামপুর এলাকার বাসিন্দা। তিনি পেশায় একজন মাছ ব্যবসায়ী।
আব্দুল মতিন বলেনÑ ‘প্রতিদিনের মতোই আজকেও (শুক্রবার) মহানন্দায় মাছ ধরতে গিয়েছিলাম। বড়শি ফেলার কিছুক্ষণের মধ্যেই মাছটি আটকে যায়। এই মাছটি ডাঙায় তুলতে গিয়ে আমাকে আধাঘণ্টা ধরে কসরত করতে হয়েছে। এমনকি মাছটি তুলতে গিয়েও হাতের আঙ্গুলে চোটও লেগেছে।’
পরে আব্দুল মতিন রাজরামপুর এলাকায় বিশাল বোয়াল মাছটি নিয়ে গেলে একই এলাকার বাসিন্দা আবু বক্কর তার কাছ থেকে ক্রয় করেন। মাছটির দাম প্রথমে ৩৫ হাজার টাকা হাঁকা হলেও শেষ পর্যন্ত ২৫ হাজার টাকায় বিক্রি করা হয়।
আবু বক্কর বলেন, আমার এলাকারই মাছ ব্যবসায়ী আব্দুল মতিন। তিনি মহানন্দা নদীতে মাছ ধরতে গেলে তার বড়শিতে ২০ কেজির বোয়ালটি আটকে যায়। পরে তিনি এলাকায় মাছটি নিয়ে এলে আমি ২৫ হাজার টাকায় কিনে নিই। এই মাছটি শুধু আমি একাই নয়, এলাকাবাসীকে নিয়েই খাব।
এদিকে বড় মাছটি নিয়ে এলাকাজুড়ে কৌতহল সৃষ্টি হয়। উৎসুক জনতা মাছটিকে একনজর দেখতে ভিড় জমান।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com