মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ
নাচোল সরকারি কলেজ ক্রিকেট দিয়ে শুরু হলো সুবর্ণজয়ন্তীর উৎসব

নাচোল সরকারি কলেজ ক্রিকেট দিয়ে শুরু হলো সুবর্ণজয়ন্তীর উৎসব

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার নাচোল সরকারি কলেজের সুবর্ণজয়ন্তী (৫০বছর) উৎসব শুরু হয়েছে। শুক্রবার দুই দিনব্যাপী ক্রিকেট খেলার মধ্য দিয়ে এ উৎসবের শুরু হয়। নাচোল সরকারি কলেজের নতুন ও সাবেক ছাত্র ও অতিথিদের সমন্বয়ে ৮টি দলের অংশগ্রহণে ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।
অংশগ্রহণকারী ৮টি দল হচ্ছেÑ আনিকুল ইসলামের নেতৃত্বে পাইলট একাদশ, শরীফের নেতৃত্বে ক্রিকেটের ইতিহাস, বদরুদ্দোজার নেতৃত্বে সুইডেন একাদশ, হাফিজুর রহমানের নেতৃত্বে বরেন্দ্র এক্সপ্রেস, আব্দুর রশিদ খান ঝালুর নেতৃত্বে মেয়র একাদশ, শফিকুল ইসলামের নেতৃত্বে নাচোল সরকারি কলেজ, এটিএম নুরুল্লাহর নেতৃত্বে জন্মভূমি নাচোল এবং ওবাইদুর রহমানের নেতৃত্বে উত্তাল মহানন্দা।
নাচোল সরকারি কলেজ স্থাপিত হয় ১৯৭২ সালে। এরপর হাঁটি হাঁটি পা পা করে কলেজটি আজ ৫০ বছর পর করছে। সুবর্ণজয়ন্তী উৎসবের রেজিস্ট্রেশনসহ বিভিন্ন কাজ এরই মধ্যে সম্পন্ন হয়েছে।
উৎসবে সাবেক শিক্ষার্থীদের পাশাপাশি বর্তমান অধ্যয়নরত শিক্ষার্থী ও কলেজের অধ্যক্ষ, শিক্ষক, কর্মচারীবৃন্দ বিভিন্ন কাজে সুবর্ণজয়ন্তী উদ্যাপন কমিটিকে বিভিন্নভাবে সহযোগিতা করছেন।
মূল অনুষ্ঠান ডিসেম্বর মাসের শেষ সপ্তাহে শুরু হবে বলে আয়োজকরা জানিয়েছেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com