শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
প্রগ্রেসিভ স্টার সোসাইটির পরিচালকসহ গ্রেপ্তার-৬

প্রগ্রেসিভ স্টার সোসাইটির পরিচালকসহ গ্রেপ্তার-৬

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের কমলাকান্তপুর গ্রামে অভিযান চালিয়ে প্রগ্রেসিভ স্টার সোসাইটি (পি.এস.এস.) নামের একটি সংস্থার অফিসকক্ষ হতে ৬ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রাহকের সঙ্গে প্রতারণার অভিযোগে তাদেরকে গ্রেপ্তার করা হয় বলে র‌্যাব জানায়।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব আরো জানায়, র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গত বুধবার বিকেল ৩টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে প্রগ্রেসিভ স্টার সোসাইটির (পি.এস.এস.) কার্যালয় থেকে শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের সাবেক লাভাঙ্গা গ্রামের মৃত সবের আলীর ছেলে সংস্থাটির পরিচালক মো. আব্দুস সামাদ (৪৫), রশিকনগর গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে সংস্থাটির ম্যানেজার মো. জামাল উদ্দিন (২৩), নয়ালাভাঙ্গা গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে হিসাবরক্ষক মো. মাহফুজুর রহমান (২২) এবং মাঠকর্মী হরিনগর গ্রামের মৃত এনামুল হকের ছেলে মো. জুয়েল আলী (২৪), নয়ালাভাঙ্গা শিরোটলা গ্রামের মোবারক আলীর ছেলে মো. গোলাম রাসেল (২৫) ও রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার ললিতনগর গ্রামের মৃত মুক্তার হোসেনের ছেলে মো. আলমগীর হোসেন (৩৫)কে গ্রেপ্তার করা হয়। গ্রাহকের সঙ্গে প্রতারণার অভিযোগে তাদেরকে গ্রেপ্তার করা হয় বলে র‌্যাব জানায়।
র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির গতকাল বৃহস্পতিবার গৌড় বাংলাকে জানান গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে এবং তাদেরকে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়েছে।
এদিকে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, গ্রাহকের সঙ্গে প্রতারণার অভিযোগে র‌্যাবের পক্ষ থেকে মামলা করা হয়েছে এবং বৃহস্পতিবার গ্রেপ্তারকৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com