বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা
জনগণই পরবর্তী সরকার নির্বাচিত করবে: আইনমন্ত্রী

জনগণই পরবর্তী সরকার নির্বাচিত করবে: আইনমন্ত্রী

বাংলাদেশের জনগণ ২০১৮ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভোট দিয়ে সংসদের সংখ্যাগরিষ্ঠ আসনে অধিষ্ঠিত করেছেন। পাঁচ বছরের জন্য জননেত্রী শেখ হাসিনা সরকারকে নির্বাচিত করেছেন। পাঁচ বছর ক্ষমতায় থাকবে এই সরকার। পাঁচ বছর পর আবারও নির্বাচন হবে।সেই নির্বাচনে বাংলাদেশের জনগণই পরবর্তী সরকার নির্বাচিত করবে বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি।

শুক্রবার (২৫ নভেম্বর) দুপুরে মন্ত্রী তার নির্বাচনী এলাকা  ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার গোপীনাথপুরে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারের পুনর্বাসনের জন্য প্রস্তাবিত স্থান পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

মন্ত্রীর সঙ্গে এ সময় ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক মো. শাহগীর আলম, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কায়সার ভূইয়া জীবন এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ-উল-আলমসহ অনেকে ছিলেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com