রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান রুহুল আমিনকে সংবর্ধনা

নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান রুহুল আমিনকে সংবর্ধনা

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার উপর রাজারামপুর হাফেজিয়া মাদ্রাসা ও গোরস্থান কমিটির এক সভায় নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
শনিবার সকাল ৮ টায় মাদ্রাসার হলরুমে এই সংবর্ধনা ও কমিটির (২০২১-২০২২) মেয়াদের শেষ সভা অনুষ্ঠিত হয়।
কমিটির সভাপতি ও নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিনের সভাপতিত্বে কমিটির মেয়াদের শেষ সভায় মাদ্রাসা ও গোরস্থানের উন্নয়নসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন উপস্থিত সদস্যরা।
সভা শেষে প্রতিষ্ঠানটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি এবং জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন একক প্রার্থী হিসেবে জেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হওয়ায় কমিটির পক্ষ থেকে তাঁকে ফুলেল সংবর্ধনা দেয়া হয়। সভা শেষে গোরস্থানে শায়িত ব্যক্তিদের রুহের মাগফেরাত এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন সদর উপজেলা জামে মসজিদের ইমাম মাওলানা মো. সাইফুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন কমিটির সিনিয়র সহ সভাপতি আবুল কালাম শামসুদ্দিন শরীফ মিয়া, সাধারণ সম্পাদক কৃষিবিদ আফতাব উদ্দিন, সহসভাপতি আলহাজ্ব নওশাদ আলী, কোষাধ্যক্ষ মো. আজিজুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, মোয়াজ্জেম হোসেন, গোরস্থান কমিটির স্বরুপনগরের প্রতিনিধি সদস্য শেখ জাবেরসহ অন্যরা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com