বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা
চাঁপাইনবাবগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে আরিফুল  ইসলাম  (২৩) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
শনিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার চৌডালা ইউনিয়নের বেলাল বাজার ছাইতুনতলা এলাকার একটি  আমবাগান থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। পুলিশ জানিয়েছে, পারিবারিক কলহের জের ধরে সে আত্নহত্যা করে থাকতে পারে। সে উপজেলার চৌডালা ইউনিয়নের বেলাল বাজার নামোটোলা গ্রামের চারুলের ছেলে।
স্থানীয় জানায়, পারিবারিক কলহের কারণে স্ত্রীর উপরে অভিমান করে আরিফুল বেলাল বাজার-আরগাড়াহাট সড়কের  পাশে ছাইতুনতলা নামক স্থানে পলাশের আম বাগানে  গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।
গোমস্তাপুর থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মাহবুবুর রহমান বলেন, ওই এলাকার একটি আমবাগানে এক যুবকের ঝুলন্ত লাশের খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।
এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা প্রক্রিয়াধিন বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com