শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
ফখরুল-আব্বাস গ্রেপ্তার, জামায়াতের নিন্দা

ফখরুল-আব্বাস গ্রেপ্তার, জামায়াতের নিন্দা

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে গ্রেপ্তারের নিন্দা এবং বিরোধী রাজনৈতিক দলের সব নেতাকর্মীকে অবিলম্বে মুক্তি দেওয়ার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মাছুম।

আজ শুক্রবার বিবৃতিতে তিনি বলেন, সরকার বিরোধী দলকে দমন-নিপীড়নের অংশ হিসেবে বিরোধী রাজনৈতিক দলের নেতাকর্মীদের গ্রেপ্তার, মিথ্যা মামলা দায়ের ও দলীয় কার্যালয় অবরুদ্ধ করে রাখার যে পদক্ষেপ গ্রহণ করেছে, তারই ধারাবাহিকতায় গভীর রাতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও মির্জা আব্বাসকে তাদের নিজ নিজ বাসা থেকে আইনশৃঙ্খলা বাহিনী গ্রেপ্তার করে নিয়ে যায়।

তিনি বলেন, সরকার সংবিধান স্বীকৃত জনগণের অধিকার বাস্তবায়নের পরিবর্তে হুমকি-ধমকি ও উসকানিমূলক যেসব ভাষায় বক্তব্য রাখছেন, তা নিন্দনীয়। এগুলো কোনো রাজনৈতিক ভাষা হতে পারে না। হাত ভেঙে দেওয়ার বক্তব্য দেশকে নৈরাজ্যের দিকে ঠেলে দেওয়া ছাড়া আর কিছু নয়। দেশের জনগণ আজ স্বৈরাচারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ। জনগণের এই ঐক্যকে কিছুতেই রুখে দেওয়া যাবে না। রাজনৈতিক নেতৃবৃন্দকে গ্রেপ্তার ও হয়রানি করে জনগণকে নেতৃত্বশূন্য করার কোনো পদক্ষেপই সফল হবে না। এর আগেও নেতৃবৃন্দকে আটক রাখা হয়েছিল। তা সত্ত্বেও জনগণ সম্মিলিতভাবে রাজপথে নেমে তাদের কাঙ্ক্ষিত বিজয় ছিনিয়ে এনেছে।

বিবৃতিতে তিনি বলেন, আমরা স্পষ্টভাষায় জানাতে চাই, গ্রেপ্তার, জুলুম-নির্যাতন বন্ধ করে এবং হুমকি-ধমকি ও উসকানিমূলক বক্তব্য পরিহার করে গ্রেপ্তার সব বিরোধী রাজনৈতিক দলের নেতাকর্মীদের মুক্তি দিয়ে দেশে শান্তিপূর্ণ পরিবেশ ফিরিয়ে আনুন। বিএনপি ঘোষিত ১০ তারিখের সমাবেশ সফল করতে দিন। অন্যথায় এর দায়-দায়িত্ব সরকারকেই বহন করতে হবে। আমরা দেশবাসীকে কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠার এক দফা দাবি আদায়ের আন্দোলনে ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানাচ্ছি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com