রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন

বগুড়ায় পাওনা টাকা চাওয়ায় দোকানিকে পিটিয়ে হত্যা

বগুড়ায় পাওনা টাকা চাওয়ায় দোকানিকে পিটিয়ে হত্যা

নিউজ ডেস্ক :
বগুড়ার ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের মাঝবাড়ী গ্রামে পাওনা টাকা চাওয়া কেন্দ্র করে জাকির হোসেন (৩২) নামে এক মুদি দোকানিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার রাত ৮টায় এ ঘটনা ঘটে। নিহত জাকির বগুড়া জেলার শাজাহানপুর উপজেলার মাদলা গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে। তিনি ধুনটের মাঝবাড়ী গ্রামে মুদি দোকানের ব্যবসা করছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, জাকির হোসেন তিন বছর আগে ধুনট উপজেলার মাজবাড়ি গ্রামের গোলাম রব্বানীর মেয়েকে বিয়ে করে শ্বশুর বাড়িতে ঘরজামাই থেকে মুদি দোকানের ব্যবসা করে আসছিল। শুক্রবার রাত ৮টার দিকে মাজবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দক্ষিন পাশে মুদির দোকানের সামনে একই গ্রামের মোখলেছার রহমানের ছেলে জাহাঙ্গীর আলমের (২২) কাছে পাওয়া ৫০০ টাকা চান জাকির হোসেন। এ নিয়ে দোকানদার জাকির হোসেন ও ক্রেতা জাহাঙ্গীর আলমের তর্কবিতর্ক শুরু হয়। এরই এক পর্যায়ে জাহাঙ্গীর আলম ওই দোকানদার জাকির হোসেনকে কিলঘুষি মারলে সে অসুস্থ হয়ে পড়ে। তখন স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শ্বশুর বাড়িতে নিয়ে গেলে শুক্রবার রাত ১১টার দিকে দোকানদার জাকির হোসেনের মৃত্যু হয়।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতারের চেষ্টা চলছে। নিহতের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com