শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
শুদ্ধাচার পুরস্কার পেলেন আরএমপির রফিকুল

শুদ্ধাচার পুরস্কার পেলেন আরএমপির রফিকুল

নিজস্ব প্রতিবেদক :

শুদ্ধাচার পুরস্কার (২০২০-২০২১) পেলেন আরএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ও আরএমপি মিডিয়া মুখপাত্র মো: রফিকুল আলম। বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার), পিপিএম মহোদয় গত ৭ ডিসেম্বর ২০২২ দুপুর ১ টায় পুলিশ হেডকোয়ার্টার্সের সম্মেলন কক্ষে (ঐধষষ ড়ভ ওহঃবমৎরঃু) তাঁর হাতে জাতীয় শুদ্ধাচার সম্মাননা সনদ তুলে দেন।

২০২০-২০২১ সালে কর্মক্ষেত্রে পেশাগত দক্ষতা, যোগ্যতা, সততা, ভালো আচরণ, নেতৃত্বসহ শুদ্ধাচার চর্চা-বিষয়ক ১৯টি সূচকে সর্বোচ্চ লক্ষ্যমাত্রা অর্জনের স্বীকৃতি হিসেবে ‘জাতীয় শুদ্ধাচার নীতিমালা ২০১৭’র অধীনে তিনি এ পুরস্কার পান।

মো: রফিকুল আলমের এ অনন্য অর্জনে আরএমপি’র পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক তাঁকে অভিনন্দন জানিয়ে কর্মক্ষেত্রে উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

রফিকুল আলম গত ৩ জুন ২০১২ তারিখ বাংলাদেশ পুলিশ বাহিনীতে সহকারী পুলিশ সুপার পদে যোগদান করেন। তিনি গত ৪ এপ্রিল ২০২২ তারিখ আরএমপিতে অতিরিক্ত পুলিশ কমিশনার হিসেবে যোগদান করে ‘ক্রাইম অপারেশন অ্যান্ড মিডিয়া’র দায়িত্ব অত্যন্ত দক্ষতা ও বিচক্ষণতার সাথে পালন করে আসছেন।

তিনি গত ২০ ডিসেম্বর ২০১৮ তারিখ হতে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত হন। আরএমপিতে যোগদানের পূর্বে তিনি পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা এবং ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, বগুড়ায় অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন। ইতিপূর্বে তিনি সিনিয়র সহকারী পুলিশ কমিশনার আরএমপি, চারঘাট সার্কেলে সিনিয়র সহকারী পুলিশ সুপার এবং সহকারী পুলিশ সুপার হিসেবে হাইওয়ে পুলিশ, ঢাকা দায়িত্ব পালন করেন।

তাছাড়াও মো: রফিকুল আলম বাংলাদেশ পুলিশের পরিকল্পনা প্রণয়নে ও গবেষণা পরিচালনাকার্যে বিশেষ ভাবে সম্পৃক্ত।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com