শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
শিবগঞ্জে অস্ত্র-গুলিসহ আটক ৪

শিবগঞ্জে অস্ত্র-গুলিসহ আটক ৪

মো. আতিক ইসলাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:
শিবগঞ্জে বিদেশি অস্ত্র ও গুলিসহ চারজনকে আটক করেছে র‌্যাব। শনিবার রাতে উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের পিরোজপুর এলাকার ইরফান আলীর বাঁশ ঝাড়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেনÑ রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাদারপুর ডিম ভাঙ্গা এলাকার ইসাহাক আলী (৩০), জনি ইসলাম (২২), ফারুক হোসেন (৩৭) ও শিবগঞ্জ উপজেলার পিরোজপুর পশ্চিমপাড়া এলাকার জাকির হোসেন (৩৫)। রবিবার সকালে র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান কোম্পানির অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির।

এতে বলা হয়, উপজেলার পিরোজপুর এলাকায় বিদেশি অস্ত্র ও গুলি কেনাবেচা হচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানীর অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার আমিনুল ইসলামের নেতৃত্বে ওই এলাকার একটি বাঁশ ঝাড়ে অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তুল, দুটি ম্যাগাজিন, চার রাউন্ড গুলি ও একটি মাইক্রোবাসসহ চারজনকে হাতেনাতে আটক করা হয়। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com