বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ
গোমস্তাপুরে ১৫০ জন পেলেন বিনামূল্যে সবজি বীজ

গোমস্তাপুরে ১৫০ জন পেলেন বিনামূল্যে সবজি বীজ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের মধ্যে কৃষি প্রণোদনার সবজি বীজ বিতরণ করা হয়েছে।  সোমবার বিকেল সাড়ে ৪টায় বোয়ালিয়া ইউনিয়নের আলমপুর আশ্রয়ণ প্রকল্পে বীজগুলো বিতরণ করা হয়।
গোমস্তাপুর উপজেলা কৃষি কর্মকর্তা তানভীর আহমেদ সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার আসমা খাতুন। আরো বক্তব্য দেন- উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা কাওসার আলি, উপজেলা প্রেস ক্লাব সভাপতি আতিকুল ইসলাম আজম, উপসহকারী কৃষি কর্মকর্তা তৌহিদুল ইসলাম, উপকারভোগী ফিরোজ আলি ও মারুফা খাতুন।
উল্লেখ্য, আশ্রয়ণ প্রকল্পে পুনর্বাসিত উপকারভোগী পরিবারের মধ্যে পারিবারিক পুষ্টি নিশ্চিতের জন্য শীতকালীন সবজি আবাদ বৃদ্ধির লক্ষে বেগুন, টমোটো, লালশাক ও পালন শাকসহ সবজি বীজ বিতরণ করা হয়। বোয়ালিয়া ইউনিয়নের আলমপুর আশ্রয়ণ প্রকল্পের ১১৬ জন উপকারভোগীসহ মোট ১৫০ জনকে এই সবজির বীজ দেয়া হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com