মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৪ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৪ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জে ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৪ রাজশাহী অঞ্চলের বিভাগীয় পর্যায়ে জাতীয় ক্রিকেট টুর্নামেন্ট ২০২২-২৩ এর উদ্বোধন করা হয়েছে। শনিবার সকাল ৯টায় জেলাশহরের পুরাতন স্টেডিয়ামে এ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও সদর উপজেলা নির্বাহী অফিসার মো. রওশন আলী।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালনায় এবং জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এ টুর্নামেন্টের আয়োজন করা হয়। উদ্বোধন শেষে খেলোয়াড়দের সাথে পরিচত হন উপজেলা নির্বাহী অফিসার মো. রওশন আলী। এসময় জেলা ক্রীড়া সংস্থার সাবেক সহসভাপতি আব্দুল হান্নান, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর শেখ ফরিদ সায়েম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, ক্রীড়া সংগঠক মো. সালামত হোসেন, হুমায়ুন কবির লুকু, ক্রীড়া সংগঠক বদিউজ্জামান বুধু, মোস্তাফিজুর রহমান মুকুল, মশিউর রহমান মিঠুসহ অন্যরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় নাটোর জেলা দল টসে জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৪৮ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে ৪০ ওভার ৬ উইকেটে ১৪৯ রান করে জয়লাভ করে রাজশাহী জেলা দেল। আজ রবিবারের খেলা বগুড়া ও জয়পুরহাট জেলার মধ্যে অনুষ্ঠিত হবে।

এদিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর শেখ ফরিদ সায়েম জানান, ইয়ং টাইগার্সের পৃষ্ঠপোষকতায় এ টুর্নামেন্টে রাজশাহী বিভাগের চাঁপাইনবাবগঞ্জ ভেন্যুতে রাজশাহী, নাটোর, বগুড়া ও জয়পুরহাট জেলা দল খেলবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com