বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০৯ অপরাহ্ন

‘স্মার্ট ঢাকা’ বাস্তবায়নে কাজ করছে ডিএসসিসি: তাপস

‘স্মার্ট ঢাকা’ বাস্তবায়নে কাজ করছে ডিএসসিসি: তাপস

স্মার্ট বাংলাদেশের রাজধানী হিসেবে ‘স্মার্ট ঢাকা’ বাস্তবায়নের লক্ষ্যে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) কাজ করছে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস।

রবিবার (১ জানুয়ারি) মালিবাগের আবু জর গিফারি কলেজ মাঠে ডিএসসিসির ১২ নম্বর ওয়ার্ডে ছয় শতাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা জানান।

মেয়র শেখ তাপস বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প অনুযায়ী স্মার্ট বাংলাদেশের রাজধানী হিসেবে ‘স্মার্ট ঢাকা’ বাস্তবায়নে এরই মাঝে কাজ শুরু করেছে। আমরা ঢাকাকে একটি বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলবো। একটি স্মার্ট ঢাকা হিসেবে গড়ে তুলবো।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনকে স্বয়ংসম্পূর্ণ ও স্বাবলম্বী সংস্থা উল্লেখ করে তিনি বলেন, গত ৩০ বছরে যে উন্নয়ন হয়নি গত দুই বছরে আমরা তা করেছি। এখানকার কাউন্সিলরের তত্ত্বাবধানে আমরা গণমুখী কাজ করে চলেছি। এই ওয়ার্ডের উন্নয়নে যা প্রয়োজন আপনারা কাউন্সিলরকে জানাবেন। আমার সে অনুযায়ী প্রয়োজনীয় উন্নয়ন কার্যক্রম গ্রহণ করবো। আজকে আমরা বছরের প্রথম দিন আপনাদের কাছে এসেছি। সুখ-দুঃখে আমরা সারা বছরই আপনাদের পাশে থাকবো।

বিতরণ করা শীতবস্ত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার উল্লেখ করে মেয়র তাপস বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরিবের হাহাকার শুনেন, অন্তরে ধারণ করেন। তিনি সব শ্রেণীপেশার মানুষের জন্য কাজ করেন। সবার খোঁজখবর রাখেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ঢাকা-৮ আসনের সংসদ সদস্য রাশেদ খান মেনন, ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মামুন রশিদ শুভ্র ও নারী কাউন্সিলর ফারহানা ইসলাম ডলি বক্তব্য রাখেন

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com