শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
রাজশাহীতে গরু চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

রাজশাহীতে গরু চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মহানগরীতে পবা থানা এলাকায় গরু চুরির ঘটনায় চোর চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে আরএমপি পবা থানা পুলিশ। এসময় চোরদের কাছ থেকে চুরি হওয়া ২ টি গরু উদ্ধার হয়।

গ্রেপ্তারকৃত আসামিরা হলো রাজশাহী মহানগরীর কর্ণহার থানার ধর্মঘাটা স্কুলপাড়ার জাকারিয়ার ছেলে মাহাবুব ইসলাম (৩২), বেলপুকুর থানার ক্ষুদ্র জামিরার তানছের মন্ডলের ছেলে মাহাবুল ইসলাম সাইফুল(৫৮) ও একই গ্রামের মৃত ওয়াহেদের ছেলে আবু বাক্কার (৬০)।

ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী মহানগরীর পবা থানার বাগধানী গ্রামের মৃত আজিজুল হকের ছেলে শামীম রানার গোয়াল ঘরের শিকল কেটে গত ১৯ ডিসেম্বর দিবাগত রাতে একটি ষাঁড় গরু এবং একটি গাভী অজ্ঞাতনামা চোরেরা পিকআপ যোগে চুরি করে নিয়ে যায়। শামীম রানার উক্ত অভিযোগের পরিপ্রেক্ষিতে পবা থানায় একটি চুরির মামলা রুজু হয়।

মামলা পরবর্তীতে আরএমপি শাহমখদুম ক্রাইম বিভাগের উপ-পুলিশ কমিশনার নূর আলম সিদ্দিকীর সার্বিক দিকনির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নূরে আলমের নেতৃত্বে পবা থানা অফিসার ইনচার্জ ফরিদ হোসেন, এসআই সাহাবুল ইসলাম ও টিম চোরাই গরু উদ্ধারসহ চোরদের গ্রেপ্তারে অভিযান শুরু করেন।

পরবর্তীতে পবা থানা পুলিশের ঐ টিম সোমবার (২ ডিসেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামি মাহাবুব, সাইফুল ও আবু বাক্কারকে তাদের বাড়ী গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত দেওয়া তথ্যমতে সন্ধ্যা সাড়ে ৫ টায় বেলপুকুর থানার ক্ষুদ্র জামিরা গ্রামের ইদ্রিস আলীর ছেলে চোর চক্রের আরেক সদস্য পলাতক আসামি তোফার বাড়ী হতে চুরি হওয়া গরু ২ টি উদ্ধার হয়।

গরু চুরির ঘটনার সাথে অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com