শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
বিপিএলের টিকিট সর্বনিম্ন ২০০, সর্বোচ্চ ১৫০০ টাকা

বিপিএলের টিকিট সর্বনিম্ন ২০০, সর্বোচ্চ ১৫০০ টাকা

নিউজ ডেস্ক :
আগামী ৬ জানুয়ারি থেকে শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসর। আগামীকাল বুধবার থেকে বিপিএল ম্যাচের টিকিট বিক্রি শুরু হচ্ছে।

ঘরোয়া আসরের জমজমাট এ খেলা দেখতে সর্বনিম্ন খরচ হবে ২০০ টাকা এবং সর্বোচ্চ লাগবে ১৫০০ টাকা। ইস্টার্ন স্ট্যান্ডের মূল্য সর্বনিম্ন ২০০ টাকা। নর্থ ও সাউথ স্ট্যান্ডে দর্শকরা খেলা দেখতে পারবেন ৩০০ টাকা খরচ করে। ক্লাব হাউজে খেলা দেখা যাবে ৫০০ টাকায়। এ ছাড়া ভিআইপি স্ট্যান্ডের মূল্য এক হাজার ও গ্র্যান্ড স্ট্যান্ডের মূল্য ১৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠেয় ম্যাচগুলোর টিকিট পাওয়া যাবে এক নম্বর গেটের পাশে থাকা টিকিট কাউন্টারে। এছাড়াও শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামেও মিলবে টিকিট।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com