বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ
পাকিস্তানে দুই গোয়েন্দা কর্মকর্তাকে গুলি করে হত্যা

পাকিস্তানে দুই গোয়েন্দা কর্মকর্তাকে গুলি করে হত্যা

নিউজ ডেস্ক :
পাকিস্তানের দুই গোয়েন্দা কর্মকর্তাকে গুলি করে হত্যা করা হয়েছে। মঙ্গলবার পাঞ্জাব প্রদেশে রাস্তার পাশে একটি রেস্তোরাঁর কাছে অজ্ঞত বন্দুকধারী হামলা করলে এই ঘটনা ঘটে।

আল জাজিরার খবরে বলা হয়েছে,পাকিস্তানি তালেবান (টিটিপি নামে পরিচিত) এবং অন্যান্য জঙ্গিগোষ্ঠীর সদস্যদের গ্রেফতারের জন্য এই দুই গোয়েন্দার নামযশ ছিল। বন্দুক এবং বোমা হামলাসহ জটিল মামলা তদন্ত ও সমাধানে নিহত দুই কর্মকর্তা নিজেদের দক্ষতার জন্য পরিচিত ছিলেন।

পাকিস্তানের সরকারি কর্মকর্তারা জানিয়েছেন, নিহত কর্মকর্তাদের মধ্যে একজন প্রাদেশিক সন্ত্রাস দমন বিভাগের পরিচালক ছিলেন। তিনি তেহরিক-ই-তালেবান পাকিস্তানের সদস্যদের গ্রেফতারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

টিটিপি গত নভেম্বরে পাকিস্তান সরকারের সঙ্গে একতরফাভাবে যুদ্ধবিরতি শেষ করে। এরপর সাম্প্রতিক মাসগুলোতে নিরাপত্তা বাহিনীর ওপর হামলা বাড়িয়েছে তারা। তবে মঙ্গলবারের হামলার বিষয়ে কোনো মন্তব্য করেনি গোষ্ঠীটি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com