রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
আগামী নির্বাচন হবে সংবিধান অনুযায়ী : প্রধানমন্ত্রী

আগামী নির্বাচন হবে সংবিধান অনুযায়ী : প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশে সফররত যুক্তরাজ্যের অল-পার্টি পার্লামেন্টরি গ্রুপের চারজন সংসদ সদস্যে। এ সময় প্রধানমন্ত্রী তাদের জানান,দেশে আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী হবে এবং সে সময় নির্বাচন পর্যবেক্ষক গ্রহণে সরকারের কোনো সমস্যা নেই।

বুধবার (০৪ জানুয়ারি) সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে রুশনারা আলী, জনাথন রেনল্ডস, মোহাম্মদ ইয়াসিন এবং টম হান্ট এই সৌজন্য সাক্ষাৎ করেন। সৌজন্য সাক্ষাৎ শেষে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের ব্রিফ করে এসব কথা জানান।

এ সময় প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশে নির্বাচন কমিশন অনেক স্বাধীন। আমরা আপনাদের ওয়েস্টমিনস্টার পদ্ধতির গণতন্ত্র অনুসরণ করি। নির্বাচন পর্যবেক্ষক এলে আমাদের কোনো সমস্যা নেই। সংবিধান অনুযায়ী দেশে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে।

নিষেধাজ্ঞা এবং পাল্টা-পাল্টি নিষেধাজ্ঞায় বাংলাদেশের মতো দেশগুলো বিভিন্নভাবে দুর্ভোগ পোহাচ্ছে জানেয়ে রাশিয়া-ইউক্রেন যুদ্ধ বন্ধ করতে ব্রিটিশ সংসদ সদস্যদের উদ্যোগ নেওয়ার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

বাংলাদেশের ১০০টি অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠার কথা উল্লেখ করে সেখানে যুক্তরাজ্যের উদ্যোক্তাদের বিনিয়োগ করার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

ব্রিটিশ এমপিরা বাংলাদেশের অভূতপূর্ব অবকাঠামোগত উন্নয়ন, বিশেষ করে তারা মেট্রোরেল, পদ্মা সেতু ও বঙ্গবন্ধু টানেলসহ কানেকটিভিটির উন্নয়নের ভূয়সী প্রশংসা করেছেন। এ উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করেন তারা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com