শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০২৩, ১১:৫২ পূর্বাহ্ন

চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি হলেন জসিম চৌধুরী

চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি হলেন জসিম চৌধুরী

শেখ, শাহিদুল চিতলমারী(বাগেরহাট)প্রতিনিধিঃ

জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিষ্ঠিত ঐতিহাসিক ও কিংবদন্তি সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। জাতির পিতার স্বপ্ন পূরণের লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগের কর্মীরা নিরালস কাজ করে যাচ্ছেন, এই জন্য সংগঠন কর্মীরা যথার্থ মূল্যায়ন ও পাচ্ছেন।

দলের জন্য ত্যাগ ও সংগ্রামের মাধ্যমে বাংলাদেশ ছাত্রলীগের বড়বাড়িয়া ইউনিয়ন কমিটির সহ-সভাপতি পদে জায়গা করে নিয়েছেন বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের কৃতিসন্তান মোঃ জসিম চৌধুরী। তিনি ১নং বড়বাড়িয়া ইউনিয়নের মৃত মোঃ রাজামিয়া চৌধুরীর এর ছোট ছেলে।

চিতলমারী উপজেলার ১নং বড়বাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পাওয়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রিয়াজুল ইসলাম রিয়াদ মুন্সির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু যে স্বপ্ন নিয়ে ছাত্রলীগ সৃষ্টি করেছিলেন, বাঙালি জাতির ইতিহাসের প্রতিটি সংকটময় মুহূর্তে ছাত্রলীগ প্রমাণ করেছে জাতির পিতার আদর্শই চলার পথের আলোক বর্তিকা। জাতির পিতার নেতৃত্বে বাঙালির মুক্তি সংগ্রাম, স্বাধিকার আন্দোলন, মুক্তিযুদ্ধ, পরবর্তীতে স্বাধীন বাংলদেশে সামরিক শাসনের বিরুদ্ধে গণতন্ত্রের সংগ্রামসহ প্রতিটি ক্ষেত্রে ছাত্রলীগের যুগান্তকারী অবদান রয়েছে। সেই অবদানের ধারা অব্যাহত রেখে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আপার হাতকে আরো শক্তিশালী করতে চাই। জয়বাংলা জয় বঙ্গবন্ধু।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com