শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৬:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হযরত আল্লামা মুফতি মুজাহিদ উদ্দীন চৌধুরী দুবাগী  (রহ.) হুজুরের অবদান কখনো ভুলার নয়। ভোলাহাটে ইউনিয়ন পর্যায়ে এ্যাথলেটিকস প্রতিযোগিতা। ভোলাহাটে গ্রামবাসির হাতে ভূয়া র‌্যাব, পুলিশে সোর্পদ। প্রত্যন্ত গ্রামাঞ্চলেও চমকপ্রদ পদ্ধতিতে ইভিএম এর প্রচারণায় মাঠে নেমেছেন রিটার্নিং কর্মকর্তা মো:দেলোয়ার হোসেন গোবিন্দগঞ্জে আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোকাদ্দেস আলী বাদু এর শীতার্তদের মাঝে উষ্ণ উপহার রাজশাহীতে প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে তাঁতী লীগের প্রচার মিছিল শিবগঞ্জে নার্স লাঞ্ছনার ঘটনায় সাবেক যুবলীগ কর্মীর বিরুদ্ধে থানায় অভিযোগ শিবগঞ্জে তথ্য আপার উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত দানবীর আলহাজ্ব বশির আহমদের পিতার মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত। আগুন সন্ত্রাসকে পেছনে ফেলে দেশ এগিয়ে যাচ্ছে : প্রধানমন্ত্রী
তানোরে হেরোইন ও ইয়াবাসহ ১জন গ্রেপ্তার

তানোরে হেরোইন ও ইয়াবাসহ ১জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি: রাজশাহীর তানোরে হেরোইন ও ইয়াবাসহ মিন্টু (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে তানোর থানা পুলিশ। সে তানোর গোল্লাপাড়া গ্রামের মৃত এন্তাজ আলীর পুত্র। এঘটনায় তানোর থানায় মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেপ্তারনকৃতকে জেল হাজতে প্রররণ করা হয়েছে।

মামলার বিবরণ, পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই হাফিজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ তানোর পৌর এলাকার গোল্লাপাড়া গ্রামে অভিযান চালিয়ে ১০ গ্রাম হেরোইন ও ১৬ পিচ ইয়াবা এবং মাদক বিক্রির ২৯ হাজার ২শ’ টাকাসহ গ্রেপ্তার করেন।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, গ্রেপ্তারকৃত মিন্টু বিভিন্ন এলাকায় ফেরি করে হেরোইনের বিক্রি করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি বলেন, ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃতকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com