শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
উপজেলা নির্বাচনে তরুণ প্রজন্মের অহংকার ভাইস চেয়ারম্যান প্রার্থী ইব্রাহিম আপনাদের নিয়েই এগিয়ে যেতে চাই : ভাইস চেয়ারম্যান প্রার্থী উজ্জল হোসেন সাংবাদিক দেওয়ান রানা’র মায়ের ২য় মৃত্যু বার্ষিকী পালিত   সদরঘাটে মোবাইল কোর্টের অভিযান: হ্যান্ড মাইক জব্দ চরফ্যাশনে সড়ক নির্মাণ করে দিলেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী নাজিম সিকাদার সদরঘাটে মোবাইল কোর্টের অভিযান: হ্যান্ড মাইক জব্দ দারুসসালামে টি আই সার্জেন্ট এ এস আই কন্সটেবল পেলেন ভালো কাজের পুরস্কার মদনে ওয়াস প্রোগ্রামের দ্বিতীয় ছাদ ঢালাই কাজে অনিয়ম রাবার ড্যামের অপব্যবহার ফলে বোরো ধান সহ বাড়ি ঘর ভাঙনের মুখে সরিষাবাড়ীতে ৬৭০ লিটার মদ উদ্ধার গ্রেফতার ১
তানোরে হেরোইন ও ইয়াবাসহ ১জন গ্রেপ্তার

তানোরে হেরোইন ও ইয়াবাসহ ১জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি: রাজশাহীর তানোরে হেরোইন ও ইয়াবাসহ মিন্টু (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে তানোর থানা পুলিশ। সে তানোর গোল্লাপাড়া গ্রামের মৃত এন্তাজ আলীর পুত্র। এঘটনায় তানোর থানায় মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেপ্তারনকৃতকে জেল হাজতে প্রররণ করা হয়েছে।

মামলার বিবরণ, পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই হাফিজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ তানোর পৌর এলাকার গোল্লাপাড়া গ্রামে অভিযান চালিয়ে ১০ গ্রাম হেরোইন ও ১৬ পিচ ইয়াবা এবং মাদক বিক্রির ২৯ হাজার ২শ’ টাকাসহ গ্রেপ্তার করেন।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, গ্রেপ্তারকৃত মিন্টু বিভিন্ন এলাকায় ফেরি করে হেরোইনের বিক্রি করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি বলেন, ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃতকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com