বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ
বিদেশিদের জন্য ইজতেমায় বিশেষ ব্যবস্থা: আইজিপি

বিদেশিদের জন্য ইজতেমায় বিশেষ ব্যবস্থা: আইজিপি

নিউজ ডেস্কঃ বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন জানিয়েছেন, এবারের ইজতেমায় বিদেশি নাগরিকদের জন্য বিশেষ ব্যবস্থা রাখা হয়েছে।

বুধবার সকালে টঙ্গী ইজতেমা ময়দান পরিদর্শন শেষে এক প্রেস ব্রিফিংয়ে এ কথা জানান তিনি। আইজিপি বলেন, ইজতেমায় যোগ দেয়া বিদেশি নাগরিকদের জন্য ইমিগ্রেশন বিভাগ এবং ইজতেমা কর্তৃপক্ষ বিশেষ ব্যবস্থা রেখেছে।

আইজিপি বলেন, ইজতেমার সামগ্রিক নিরাপত্তায় পুলিশ ও র‍্যাব বাহিনী এবং গোয়েন্দা সংস্থা ছাড়াও আকাশ পথে হেলিকপ্টার টহল থাকবে। সেই সঙ্গে ময়দানে রয়েছে বিভিন্ন ওয়াচ টাওয়ার।

 

পুলিশ প্রধান বলেন, এবারের বিশ্ব ইজতেমার সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে দুই পক্ষের তাবলীগের মুরুব্বিদের সঙ্গে বৈঠকও করা হয়েছে। এর আগে বিদেশি মেহমানদের খিত্তা পরিদর্শন করেন তিনি।

আগামী ১৩ জানুয়ারি গাজীপুরের টঙ্গীতে ইজতেমার প্রথম পর্ব শুরু হয়ে চলবে ১৫ তারিখ পর্যন্ত। এরপর দ্বিতীয় পর্ব ২০ থেকে ২২ জানুয়ারি অনুষ্ঠিত হবে। টঙ্গীর তুরাগ তীরে ইজতেমাকে কেন্দ্র করে চলছে জোর প্রস্তুতি। ইতোমধ্যে ইজতেমা ময়দানের প্রায় ৯৫ শতাংশ কাজ সম্পন্ন হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com