শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
সীমান্ত এলাকায় কম্বল বিতরণ ও চিকিৎসা প্রদান ৫৩ বিজিবি’র

সীমান্ত এলাকায় কম্বল বিতরণ ও চিকিৎসা প্রদান ৫৩ বিজিবি’র

চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি)’র ব্যবস্থাপনায় জেলার শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের দশরশিয়া গ্রামের সীমান্তবর্তী এলাকার দরিদ্র জনসাধারণের মধ্যে ৫০০টি কম্বল বিতরণ করা হয়েছে। একই সঙ্গে বিভিন্ন বয়সী নারী, পুরুষ ও শিশুসহ ৩০০ জন গরিব-দুস্থদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ওষুধ বিতরণ করা হয়।
বুধবার বেলা ১১টায় চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. নাহিদ হোসেনের নেতৃত্বে আয়োজিত কম্বল বিতরণ ও চিকিৎসা ক্যাম্পে উপস্থিত ছিলেনÑ ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর শাহেদ আহমেদ, সহকারী পরিচালক মোহাম্মদ শাহজাহান, মেডিকেল অফিসার ডা. ফুয়াদ কবিরসহ ওয়াহেদপুর বিওপির বিভিন্ন পদবির বিজিবি সদস্য এবং এলাকার জনপ্রতিনিধি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
লে. কর্নেল মো. নাহিদ হোসেন বলেন, বর্ডার গার্ড বাংলাদেশ সীমান্তের অতন্দ্র প্রহরীর দায়িত্ব পালন করার পাশাপাশি সীমান্তবর্তী শীতার্ত জনসাধারণের মধ্যে কম্বল বিতরণ এবং স্বাস্থ্য সেবা প্রদান করছে। এ ধরনের কর্মসূচি অব্যাহত থাকবে বলে তিনি জানান।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com