শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৭:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হযরত আল্লামা মুফতি মুজাহিদ উদ্দীন চৌধুরী দুবাগী  (রহ.) হুজুরের অবদান কখনো ভুলার নয়। ভোলাহাটে ইউনিয়ন পর্যায়ে এ্যাথলেটিকস প্রতিযোগিতা। ভোলাহাটে গ্রামবাসির হাতে ভূয়া র‌্যাব, পুলিশে সোর্পদ। প্রত্যন্ত গ্রামাঞ্চলেও চমকপ্রদ পদ্ধতিতে ইভিএম এর প্রচারণায় মাঠে নেমেছেন রিটার্নিং কর্মকর্তা মো:দেলোয়ার হোসেন গোবিন্দগঞ্জে আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোকাদ্দেস আলী বাদু এর শীতার্তদের মাঝে উষ্ণ উপহার রাজশাহীতে প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে তাঁতী লীগের প্রচার মিছিল শিবগঞ্জে নার্স লাঞ্ছনার ঘটনায় সাবেক যুবলীগ কর্মীর বিরুদ্ধে থানায় অভিযোগ শিবগঞ্জে তথ্য আপার উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত দানবীর আলহাজ্ব বশির আহমদের পিতার মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত। আগুন সন্ত্রাসকে পেছনে ফেলে দেশ এগিয়ে যাচ্ছে : প্রধানমন্ত্রী
সীমান্ত এলাকায় কম্বল বিতরণ ও চিকিৎসা প্রদান ৫৩ বিজিবি’র

সীমান্ত এলাকায় কম্বল বিতরণ ও চিকিৎসা প্রদান ৫৩ বিজিবি’র

চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি)’র ব্যবস্থাপনায় জেলার শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের দশরশিয়া গ্রামের সীমান্তবর্তী এলাকার দরিদ্র জনসাধারণের মধ্যে ৫০০টি কম্বল বিতরণ করা হয়েছে। একই সঙ্গে বিভিন্ন বয়সী নারী, পুরুষ ও শিশুসহ ৩০০ জন গরিব-দুস্থদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ওষুধ বিতরণ করা হয়।
বুধবার বেলা ১১টায় চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. নাহিদ হোসেনের নেতৃত্বে আয়োজিত কম্বল বিতরণ ও চিকিৎসা ক্যাম্পে উপস্থিত ছিলেনÑ ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর শাহেদ আহমেদ, সহকারী পরিচালক মোহাম্মদ শাহজাহান, মেডিকেল অফিসার ডা. ফুয়াদ কবিরসহ ওয়াহেদপুর বিওপির বিভিন্ন পদবির বিজিবি সদস্য এবং এলাকার জনপ্রতিনিধি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
লে. কর্নেল মো. নাহিদ হোসেন বলেন, বর্ডার গার্ড বাংলাদেশ সীমান্তের অতন্দ্র প্রহরীর দায়িত্ব পালন করার পাশাপাশি সীমান্তবর্তী শীতার্ত জনসাধারণের মধ্যে কম্বল বিতরণ এবং স্বাস্থ্য সেবা প্রদান করছে। এ ধরনের কর্মসূচি অব্যাহত থাকবে বলে তিনি জানান।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com