বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা
শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ জেলা তথ্য অফিস ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদ্যাপন উপলক্ষে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণের আয়োজন করে।
বুধবার বেলা ১১টায় শহরের পাঠানপাড়ায় জেলা শিশু একাডেমিতে অনুষ্ঠিত প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন, অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন।
জেলা তথ্য অফিসার মো. ওয়াহেদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেনÑ জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. শফিকুল আলম, জেলা সহকারী তথ্য অফিসার আব্দুল আহাদসহ অন্যরা।
প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন প্রতিযোগিতায় অংশ নেয়া শিশু ও তাদের অভিভাবকদের বঙ্গবন্ধু ও মহান মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানতে অনুরোধ জানান এবং আগামী প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে অনুরোধ করেন। এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের চলমান উন্নয়ন কর্মকা- তুলে ধরেন।
তিনি এ ধরনের আয়োজন করায় জেলা তথ্য অফিস ও শিশু একাডেমিকে ধন্যবাদ জানান।
পরে ক, খ ও গ বিভাগে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ী শিশুদের মধ্যে পুরস্কার তুলে দেন।
গত মঙ্গলবার জাতির পিতার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

https://arogyahomeohall.com/

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com