শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৮:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হযরত আল্লামা মুফতি মুজাহিদ উদ্দীন চৌধুরী দুবাগী  (রহ.) হুজুরের অবদান কখনো ভুলার নয়। ভোলাহাটে ইউনিয়ন পর্যায়ে এ্যাথলেটিকস প্রতিযোগিতা। ভোলাহাটে গ্রামবাসির হাতে ভূয়া র‌্যাব, পুলিশে সোর্পদ। প্রত্যন্ত গ্রামাঞ্চলেও চমকপ্রদ পদ্ধতিতে ইভিএম এর প্রচারণায় মাঠে নেমেছেন রিটার্নিং কর্মকর্তা মো:দেলোয়ার হোসেন গোবিন্দগঞ্জে আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোকাদ্দেস আলী বাদু এর শীতার্তদের মাঝে উষ্ণ উপহার রাজশাহীতে প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে তাঁতী লীগের প্রচার মিছিল শিবগঞ্জে নার্স লাঞ্ছনার ঘটনায় সাবেক যুবলীগ কর্মীর বিরুদ্ধে থানায় অভিযোগ শিবগঞ্জে তথ্য আপার উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত দানবীর আলহাজ্ব বশির আহমদের পিতার মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত। আগুন সন্ত্রাসকে পেছনে ফেলে দেশ এগিয়ে যাচ্ছে : প্রধানমন্ত্রী
শীতার্তদের মাঝে বীর মুক্তিযোদ্ধা আগা খান মিন্টু এমপির কম্বল বিতরণ

শীতার্তদের মাঝে বীর মুক্তিযোদ্ধা আগা খান মিন্টু এমপির কম্বল বিতরণ

বাহাউদ্দীন তালুকদার : 

নিজ নির্বাচনী এলাকার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন ঢাকাঃ-১৪ আসনের সংসদ সদস্য ও শাহ্ আলী থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আগা খান মিন্টু এমপি।

আজ রোববার (২২ জানুয়ারি ২৩) সকাল ১১ টায় ঢাকাঃ-১৪ আসনের অন্তর্ভুক্ত ৮ নং ওয়ার্ডের নবাবেরবাগ এলাকা ও পৃথকভাবে নিজ জনসংযোগ কার্যালয় এলাকায় ৩ হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

কম্বল বিতরণ কালে বীর মুক্তিযোদ্ধা আগা খান মিন্টু এমপি বলেন, বর্তমান সরকার শীতার্ত মানুষের জন্য পর্যাপ্ত কম্বল বরাদ্ধ করেছে। ইতোমধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় ও ত্রাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে সারাদেশে শীতার্তদের মাঝে ৩০ লাখেরও বেশি কম্বল বিতরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, সরকারের পাশাপাশি বিত্তশালীদের উচিত তাদের সাহায্যে এগিয়ে আসা। আমরা যারা সংসদ সদস্য আছি, তারা সাধ্যমত শীতবস্ত্র ক্রয় করে তা সাধারণ মানুষের মাঝে বিতরণ করছি। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আওয়ামী লীগের পক্ষ থেকে ও সারাদেশে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।

এ সময় ঢাকা উত্তর সিটি করপোরেশনের কাউন্সিলর ও শাহ্ আলী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম মোল্লা, দারুসসালাম থানা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন, কাউন্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কবির চৌধুরী মুকুল, দারুসসালাম থানা আওয়ামী লীগ নেতা মাজহারুল কবীর মিধাত, এস ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সমাজসেবা অধিদপ্তরের ব্যবস্থাপনা কমিটির সদস্য আফরোজা খানম স্বর্ণা সহ স্থানীয় আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com