শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
শীতার্তদের মাঝে বীর মুক্তিযোদ্ধা আগা খান মিন্টু এমপির কম্বল বিতরণ

শীতার্তদের মাঝে বীর মুক্তিযোদ্ধা আগা খান মিন্টু এমপির কম্বল বিতরণ

বাহাউদ্দীন তালুকদার : 

নিজ নির্বাচনী এলাকার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন ঢাকাঃ-১৪ আসনের সংসদ সদস্য ও শাহ্ আলী থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আগা খান মিন্টু এমপি।

আজ রোববার (২২ জানুয়ারি ২৩) সকাল ১১ টায় ঢাকাঃ-১৪ আসনের অন্তর্ভুক্ত ৮ নং ওয়ার্ডের নবাবেরবাগ এলাকা ও পৃথকভাবে নিজ জনসংযোগ কার্যালয় এলাকায় ৩ হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

কম্বল বিতরণ কালে বীর মুক্তিযোদ্ধা আগা খান মিন্টু এমপি বলেন, বর্তমান সরকার শীতার্ত মানুষের জন্য পর্যাপ্ত কম্বল বরাদ্ধ করেছে। ইতোমধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় ও ত্রাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে সারাদেশে শীতার্তদের মাঝে ৩০ লাখেরও বেশি কম্বল বিতরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, সরকারের পাশাপাশি বিত্তশালীদের উচিত তাদের সাহায্যে এগিয়ে আসা। আমরা যারা সংসদ সদস্য আছি, তারা সাধ্যমত শীতবস্ত্র ক্রয় করে তা সাধারণ মানুষের মাঝে বিতরণ করছি। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আওয়ামী লীগের পক্ষ থেকে ও সারাদেশে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।

এ সময় ঢাকা উত্তর সিটি করপোরেশনের কাউন্সিলর ও শাহ্ আলী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম মোল্লা, দারুসসালাম থানা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন, কাউন্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কবির চৌধুরী মুকুল, দারুসসালাম থানা আওয়ামী লীগ নেতা মাজহারুল কবীর মিধাত, এস ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সমাজসেবা অধিদপ্তরের ব্যবস্থাপনা কমিটির সদস্য আফরোজা খানম স্বর্ণা সহ স্থানীয় আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

[contact-form][contact-field label=”Name” type=”name” required=”true” /][contact-field label=”Email” type=”email” required=”true” /][contact-field label=”Website” type=”url” /][contact-field label=”Message” type=”textarea” /][/contact-form]

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com