শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
শেরপুরে এবি পার্টির উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

শেরপুরে এবি পার্টির উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

রবিউল ইসলাম শেরপুর প্রতিনিধি

শেরপুর জেলা আমাদের বাংলাদেশ পার্টি (এবি পার্টি) উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে, আজ ১৮ ফেব্রুয়ারী শনিবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত শেরপুর স্বনামধন্য উৎসব কমিউনিটি সেন্টারে এক আলোচনা সভা ও সুধী সমাবেশ আয়োজন ও উদযাপন করেন ।

এবি পার্টির আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উৎযাপন আলোচনা ও সুধী সমাবেশে এবি পার্টির শেরপুর জেলা শাখার সদস্য সচিব মুকসিতুর রহমান হীরার সঞ্চালনায় ,এবি পার্টির শেরপুর জেলার আহবায়ক শাজাহান মল্লিকের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ, যুগ্ন সদস্য সচিব,এবি পার্টি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,এডভোকেট ছানোয়ার হোসেন,কেন্দ্রীয় সহকারী সদস্য সচিব ও আহবায়ক জামালপুর জেলা শাখা এবি পার্টি এবং শাহাদাতুল্লাহ টুটুল কেন্দ্রীয় সদস্য সচিব,এবি যুব পার্টি ও অধ্যাপক মাহবুব-উল আলম বিভাগীয় প্রধান,রাষ্ট্রবিজ্ঞান বিভাগ,নান্দিনা শেখ আনোয়ার হোসেন বিশ্ববিদ্যালয় কলেজ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুইজন মুক্তিযোদ্ধা। এছাড়াও জামালপুর শেরপুর জেলার বিভিন্ন এলাকার এবি পার্টির নেতাকর্মী ও ভক্তবৃন্দ।

এবি পার্টির উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন আলোচনা ও সুধী সমাবেশে,বক্তারা এই দেশকে স্বাধীনতা লাভ করার কারণ বিশ্লেষণ করেন এবং মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশকে স্বাধীন করা হয়েছিল কেন? দেশকে সুন্দর ভাবে পরিচালনা করতে কিন্তু বিভিন্ন সময় বিভিন্ন সরকার শুধু এই দেশকে শাসন ও শোষণ করেন এবং বিদেশে অর্থ পাচার করেন তার সমালোচনা ও এসব বিষয়ের সমস্যার সমাধান চান।এছাড়াও দেশের বর্তমান দ্রব্যমূল্যের দাম ক্রমাগত উর্ধগতি ও নিম্ন আয়ের মানুষের অবমুল্যায়ন এবং বর্তমান সরকারের বিভিন্ন বিষয়ের জবাবদিহিতা না করনের সমালোচনা করেন। এবি পার্টির মাধ্যমে দেশকে একটি আদর্শিক সুন্দর জন মানব বান্ধব,শাসন শোষণ মুক্ত,আইনের যথা প্রয়োগ এবং ন্যায় বিচার সহ জনগণের ন্যায্য দাবী পাপ্য অধিকার আদায়ে বিশ্বাসী রাজনৈতিক দলের প্রতিশ্রুতি দেন এ সময় এবি পার্টির সকল বক্তারা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com