বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ
চাঁপাইনবাবগঞ্জে দৈনিক নাগরিক ভাবনার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত 

চাঁপাইনবাবগঞ্জে দৈনিক নাগরিক ভাবনার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত 

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি ও উপজেলা প্রতিনিধিদের উদ্যোগে ‘দৈনিক নাগরিক ভাবনা’র প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, র্যালী ও কেক কাটা অনুষ্ঠিত হয়।
রবিবার সকাল শিবগঞ্জ গৌড় প্রেসক্লাব কার্যালয়ে উপজেলা প্রতিনিধি ফরহাদ হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন শিবগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী  আরিফুল ইসলাম।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী কর্মকর্তা বাবুল আকতার, কানসাট ফাজিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি হাফিজুর রহমান, দৈনিক নাগরিক ভাবনার জেলা প্রতিনিধি ইমাম হোসেন জুয়েল প্রমুখ
অন্যদের মধ্যে ছিলেন দৈনিক নাগরিক ভাবনা নিজস্ব প্রতিবেদক ও শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আল আমিন, শিবগঞ্জ গৌড় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সামসুন্নাহার সোহানা, সহ সভাপতি শহিদুল ইসলাম রনি, শিবগঞ্জ গৌড় প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক আলামিন আলী, সাংবাদিক অনিক দেওয়ান, দৈনিক বিজয় বাংলাদেশের জেলা প্রতিনিধি রায়হান আলী প্রমুখ ।
প্রধান অতিথির বক্তব্যে বলেন, দৈনিক নাগরিক ভাবনা হটি হাটি পা পা করে ৪র্থ বছরে পদার্পণ করেছে। প্রতিষ্ঠালগ্ন থেকে পত্রিকাটি মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ বিনির্মাণে অবিচল যাত্রা অব্যাহত রেখেছে।

স্বাধীনতা-সার্বভৌমত্ব ও মুক্তিযুদ্ধের পক্ষের নির্ভুল খবর প্রকাশে সাহসিকতায় স্বীয় অবস্থান নিশ্চিত করেছে পত্রিকা টি। নিপীড়িত, নিষ্পেষিত, দরিদ্র মানুষের অন্যতম শক্তি হিসেবে, সেবা এবং সংগ্রাম দুটি বিষয়টিকে আলিঙ্গন করে অদম্য গতিতে এগিয়ে চলছেন।

বাংলাদেশে বর্তমানে ঔজ্জ্বল্য ছড়ানোর যে কয়টি সংবাদপত্র রয়েছে, তার মধ্যে অন্যতম একটি পত্রিকা দৈনিক নাগরিক ভাবনা। অতীতের মতো দৈনিক নাগরিক ভাবনার প্রতি, পাঠক ও শুনুধ্যায়ীসহ সর্বস্তরের মানুষের অকুন্ঠ সমর্থন প্রত্যাশা করেণ তিনি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com