শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ার দখলে টিটো-মোশারুলের লড়াই, কার পক্ষ নেবে আ’লীগ আটপাড়ায় প্রধান শিক্ষকগণের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত কয়রার বাগালী ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা ঠাকুরগাঁওয়ের মাদারগঞ্জ গরু হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে মতবিনিময় সভা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা আটপাড়ায় খুদে শিক্ষার্থীদের ক্লাস নিলেন ইউএনও এম. সাজ্জাদুল অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ফরিদপুরে গরমে বেড়েছে তাল শাঁসের বিক্রি
সোনামসজিদ স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক গ্রুপের নির্বাচনের ফল প্রত্যাখান

সোনামসজিদ স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক গ্রুপের নির্বাচনের ফল প্রত্যাখান

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরের আমদানি ও রপ্তানিকারক গ্রুপের দ্বি-বার্ষিক নির্বাচনের ফলাফল প্রত্যাখান করেছেন সবুজ ব্যবসায়িক স্মার্ট প্যানেলের ১৭ জন প্রার্থী। রোববার বিকাল ৪টার দিকে নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন সবুজ ব্যবসায়িক স্মার্ট প্যানেল।

অভিযোগে বলা হয়, ফলাফল ঘোষণার পর নির্বাচনে কারচুপি, জাতীয় পরিচয়পত্র ও লাইসেন্স ছাড়াই ভুয়া ভোটার দিয়ে একতরফা ভোট প্রদান করা হয়েছে। এছাড়া ভোটার তালিকা হালনাগাদ করা হয়নি। এমনকি ফলাফলে গরমিল লক্ষ করা গেছে।

সবুজ ব্যবসায়ী স্মার্ট প্যানেল থেকে প্রজাপতি প্রতীকের প্রার্থী মেসার্স মানিক ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারী যুবরাজ আলম মানিক বলেন, নির্বাচনের একটি মৌলিক বিষয় হলো ভোট প্রদানের পর হাতের আঙুলে রংয়ের চিহ্ন দেয়া। কিন্তু ভোট প্রদানের পরেও অনেক ভোটারের আঙুলে চিহ্ন দেয়া হয়নি। এমনকি আমাদের এজেন্টদের ভেতরে মোবাইল রাখতে দেয়া হয়নি। অথচ আমাদের প্রতিদ্বন্দ্বীদের এজেন্টরা ভেতরে মোবাইল নিয়ে ছিল।

একই প্যানেল থেকে আনারস প্রতীকের আরেক প্রার্থী ও মেসার্স জোহরা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী নূর আমিন জানান, নির্বাচনে ভোটারের ছবি, লাইসেন্স ও জাতীয় পরিচয়পত্র ছাড়াই গণহারে ভুয়া ভোট প্রদান করা হয়েছে। ফলে এ নির্বাচন বাতিল করে পুনরায় নির্বাচন আয়োজনের দাবি জানান তিনি।

এ বিষয়ে নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মোস্তফা জানান, নির্বাচনে ১৭ প্রার্থীকে বিজয়ী ঘোষণা করা হয়েছে। এদের মধ্য থেকেই সভাপতি-সাধারণ সম্পাদকসহ অন্যান্য পদ নির্বাচন করা হবে। নিয়ম অনুযায়ী তিনদিনের মধ্যে কোন অভিযোগ থাকলে আপিল করতে পারবেন। রোববার বিকাল তিনটা পর্যন্ত নির্বাচন নিয়ে কেউ কোন অভিযোগ করেননি। অভিযোগ হাতে পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, শনিবার রাতে কাজী শাহাবুদ্দীন-মাওলানা মামুনুর রশীদ প্যানেলের ১৫ জন ও সবুজ ব্যবসায়ী স্মার্ট প্যানেলের দুজনকে নির্বাচিত করে ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা বোর্ড।


ডেস্ক/এমএস

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com