মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন

রাজশাহীতে প্রতিবন্ধী স্বনির্ভর সংস্থার উদ্যোগে মশারি বিতরণ

রাজশাহীতে প্রতিবন্ধী স্বনির্ভর সংস্থার উদ্যোগে মশারি বিতরণ

নিজস্ব প্রতিদেক :
ডেঙ্গু জ্বর প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে রাজশাহী মহানগরীর ১৭ নং ওয়ার্ডের নওদাপাড়া এলাকায় প্রতিবন্ধী স্বনির্ভর সংস্থার উদ্যোগে প্রতিষ্ঠানের নিজ কার্যালয়ে  বুধবার (১৫ মার্চ) বেলা এগারোটায় প্রতিবন্ধী স্বনির্ভর সংস্থার সভাপতি মমিনুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভা ও মশারি বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগরীর ১৭ নং ওয়ার্ডের নির্বাচিত সফল কাউন্সিলর আলহাজ্ব শাহাদত আলী শাহু। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সর্বস্তরের মানুষকে ভালো রাখার জন্য প্রাণপণ চেষ্টা করে যাচ্ছেন, তিনি বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, বয়স্ক ভাতা প্রদান করে মানুষকে সম্মানের সাথে বেঁচে থাকার উপায় করে দিচ্ছেন। শুধু তাই নয় বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় তিনি দূরদর্শী চিন্তাভাবনায় সফল প্রধানমন্ত্রীর পরিচয় দিয়েছেন, দেশের মানুষ যেন মশাবাহিত বিভিন্ন রোগে না ভোগে সেজন্য তিনি জেলা প্রশাসকদের মাধ্যমে দেশের প্রান্তিক পর্যায়ে মানুষের মাঝে সহায়তা প্রদান করে যাচ্ছেন। যার ফলশ্রুতিতে আজকে আপনারা এই মশারিগুলো উপহার হিসেবে পাচ্ছেন। আর এই ধারাবাহিকতা রক্ষা করতে হলে আপনাদেরকে আগামী নির্বাচনে এ এইচ এম খায়রুজ্জামান লিটনকে মেয়র পদে পুনরায় নির্বাচিত করতে হবে এবং অবশ্যই নৌকা মার্কায় ভোট দিতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে যথাক্রমে উপস্থিত ছিলেন, ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী জুয়েল রানা টিটু, ১০ নং ওয়ার্ড যুবলীগ নেতা মোহাম্মদ টনি, বিশিষ্ট সমাজ সেবক কায়সার ইমাম তরুণ, ডাইবেটিক হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স লাবনী আক্তার সুমা।
এ সময় জুয়েল রানা টিটু বলেন, আমি আপনাদের দোয়া নিয়ে আগামী রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী হয়েছি। আপনাদের সকলের সহযোগিতায় আমি যদি ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হই, তবে আমার প্রথম কাজই হবে সমাজের পিছিয়ে পড়া গোষ্ঠীকে স্বাবলম্বী করে গড়ে তুলে সামনে নিয়ে আসা। আমি সব সময় আপনাদের সুখে-দুখে পাশে থাকতে চাই।
অনুষ্ঠানের সভাপতি মমিনুল ইসলাম তার সমাপনী বক্তব্যে বলেন, আল্লাহতালার অশেষ রহমতে ও আপনাদের দোয়ায় আমি জান প্রাণ দিয়ে আপনাদের বিপদে আপদে পাশে থাকার চেষ্টা করি। আর এই কাজে আমাকে সহযোগিতা করেন রাজশাহীর সিটি কর্পোরেশনের সফল মেয়র এ এইচ এম খাইরুজ্জামান লিটন, রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল, ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদত আলী শাহু, ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী বিশিষ্ট সমাজসেবক জুয়েল রানা টিটু ভাই সহ আরো অনেকেই। আমি তাদের সকলের জীবনের মঙ্গল কামনা করি। কারণ তাদের সহযোগিতা ছাড়া কখনোই আপনাদের পাশে দাঁড়াতে পারতাম না, আপনারা সকলে ই তাদের জন্য দোয়া করবেন এবং আমার জন্য দোয়া করবেন যেন এভাবেই সারা জীবন আপনাদের সেবা করে যেতে পারি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com