বুধবার, ১২ Jun ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চিত্রনায়িকা মাহিকে গাজীপুর কারাগারে

চিত্রনায়িকা মাহিকে গাজীপুর কারাগারে

নিউজ ডেস্ক :
ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় চিত্রনায়িকা মাহিয়া মাহিকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত। শনিবার দুপুর দেড়টার দিকে গাজীপুর মেট্টোপলিটন ম্যাজিস্ট্রট আদালতে হাজির করে পুলিশ সাত দিনের রিমান্ড আবেদন করে। এছাড়াও মাহির পক্ষে জামিন আবেদনও করা হয়। শুনানি শেষে গাজীপুর মেট্টোপলিটন ম্যাজিস্ট্রট ইকবাল হোসেন উভয় আবেদন না মঞ্জুর করে মাহিকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

আদালত থেকে কারাগারে নেওয়ার পথে মাহিয়া মাহি সাংবাদিকদের বলেন, ‘জাজ সাহেব আমার সাথে কোন কথা বলেননি, আমার পক্ষে কারও বক্তব্য শুনেননি, এক সেকেণ্ডে কীভাবে কোর্ট শেষ হয়ে যায়।’

এর আগে সকাল আনুমানিক সাড়ে ১১টার দিকে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাহিয়া মাহিকে গ্রেপ্তার করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ।

মাহির গ্রেপ্তারের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম বলেন, শনিবার সকালে ওমরাহ পালন শেষে দেশে ফিরছিলেন মাহি। সকাল আনুমানিক সাড়ে ১১টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাহিয়া মাহিকে গ্রেপ্তার করা হয়।

এর আগে গতকাল মাহিয়া মাহি ও তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে গাজীপুরে দুটি মামলা হয়। গাজীপুর মেট্রোপলিটন পুলিশ ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছে। আর জমি দখলের অভিযোগে তাদের বিরুদ্ধে হুকুমের আসামি করে আরও একটি মামলা করেন স্থানীয় বাসিন্দা ইসমাইল হোসেন।

শুক্রবার ভোরে স্বামীর সঙ্গে ফেসবুক লাইভে রকিবের গাড়ির শো-রুম ভাঙচুর ও হামলার অভিযোগ করেছিলেন মাহি। যেখানে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বিরুদ্ধে ‘ঘুষ’ নেওয়ার অভিযোগ তোলেন নায়িকা। আর লাইভে তিনি দাবি করেন, ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পূর্ব পাশে ‘সনিরাজ কার প্যালেস’ নামে তার স্বামীর গাড়ির শোরুমে ইসমাইল হোসেন ওরফে লাদেন ও মামুন সরকারের নেতৃত্বে এ হামলা চালানো হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com