বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা
‘শেখ হাসিনা প্রশংসা করেন বলে মনে করেন না হাতির পাঁচ পা দেখে ফেলেছেন : আইভী 

‘শেখ হাসিনা প্রশংসা করেন বলে মনে করেন না হাতির পাঁচ পা দেখে ফেলেছেন : আইভী 

নিউজ ডেস্ক :
নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, শেখ হাসিনা আপনার পরিবারের প্রশংসা করে বলে মনে করেন না হাতির পাঁচ পা দেখে ফেলেছেন। প্রশংসা কেন করে সেটা জানার চেষ্টা করেন। প্রশংসা আপনার পূর্ব পুরুষদের জন্য করে। সুতরাং মানুষের কাতারে আসেন। আপনার চ্যালা-চামচাদের থামতে বলেন। না থামলে নারায়ণগঞ্জবাসী প্রতিহত করবে।

শুক্রবার (১৭ মার্চ) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় মেয়র আইভী এসব কথা বলেন। তবে এসব কথা বললেও তিনি কারো নাম উল্লেখ করেননি।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই।

অনুষ্ঠানে মেয়র আইভী আরও বলেন, ‘ধিক্কার জানাই ওই নেতাকে যিনি নোংরামি করছেন। কিন্তু নোংরামি জবাব আমি নোংরামিভাবে দিব না। আমি নোংরামি করতে পারব না এত নিচে নামতে পারব না। আমার পারিবারিক শিক্ষা এটা নিচু নয়। কিন্তু জবাব আপনারা পাবেন। ইতোমধ্যে দেখেছেন বন্দরে হোন্ডাবাহিনীকে প্রতিহত করেছে সাধারণ জনগণ। আরও কিছুদিন আগে এখানে হোন্ডা রেখে দিয়েছিল। পরে পুলিশ গিয়ে উদ্ধার করেছে।

মেয়র আইভী আরও বলেন, আমি একজন অতন্দ্র প্রহরীর মতো নারায়ণগঞ্জবাসীর পাশে আছি। আজকে যারা ৫০-৬০ বছর যাবত এই শহরের জমিদারি করেছে ওই জমিদারির অপসারণ ঘটাতে চাই। সব জায়গায় এইসব জমিদারির অপসারণ ঘটাতে চাই। কিন্তু মনে রাখবেন যদি উত্তপ্ত করতে চান তাহলে ছাড় দেওয়া হবে না। বাড়াবাড়ি ভালো নয়। অনেকে দাঁড়িয়ে বড় বড় কথা বলে। চাপাবাজি করা আর কার পিছনে কাকে লাগিয়ে দেয়া যায় নারায়ণগঞ্জের মানুষ এখন আর সেটা আর বিশ্বাস করে না।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান, আব্দুল কাদির ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com