শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
তাহেরপুর রিভার ভিউ বালিকা উচ্চ বিদ্যালয়ের ৪ শিক্ষার্থী পেল বৃত্তি

তাহেরপুর রিভার ভিউ বালিকা উচ্চ বিদ্যালয়ের ৪ শিক্ষার্থী পেল বৃত্তি

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহীর বাগমারার তাহেরপুর রিভার ভিউ বালিকা উচ্চ বিদ্যালয়ের চার শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে বিদায় ও নবীন বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিদ্যালয়ের সভাপতি খন্দকার সায়লা পারভীনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন তাহেরপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথি ছিলেন তাহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আবু বাক্কার মৃধা মুনসুর, তাহেরপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ এস এম জিয়া উদ্দিন টিপু ও সাবেক অধ্যক্ষ তোফাজ্জল হোসেন।

শেষে বিদ্যালয়ের প্রথম স্থান হওয়া চার শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান করেন তাহেরপুর রিভার ভিউ বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষিকা দীপিকা রানী দাস।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসানুজ্জামান মীর এবং সার্বিক সহযোগিতায় শিক্ষক-কর্মচারী ও ছাত্রীবৃন্দ।

ডেস্ক/এমএস

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com