শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
সংবিধানের দোহাই দিয়ে ক্ষমতায় যাওয়া যাবে না: খস

সংবিধানের দোহাই দিয়ে ক্ষমতায় যাওয়া যাবে না: খস

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বর্তমান সরকার শুধু সংবিধানের দোহাই দিচ্ছে। তাহলে দিনের ভোট রাতে করা কি সংবিধান লঙ্ঘন নয়? বিএনপির ৩৫ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দেওয়া সংবিধান লঙ্ঘন নয়?

তিনি বলেন, সংবিধান হচ্ছে বাংলাদেশের মানুষের অধিকার রক্ষার জন্য। দেশের শান্তির জন্য। দেশের মানুষের সমস্ত স্বার্থ সংরক্ষণের জন্য। তাই সংবিধান আগে সংশোধন করে তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠিত করে নির্বাচন দেন। সবকিছু ধ্বংস করে সংবিধানের দোহাই দিয়ে লাভ নেই। সংবিধান সংশোধন করতেই হবে। কিন্তু আজকে এই সরকার আবারও সংবিধানের দোহাই দিয়ে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে। তবে সংবিধানের দোহাই দিয়ে আর ক্ষমতায় যাওয়া যাবে না।

শুক্রবার (৩১ মার্চ) রাজধানীর নিকুঞ্জ কনভেনশন হলে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ফোরাম আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

আমীর খসরু বলেন, বাংলাদেশে বর্তমানে জীবনের কোনো নিরাপত্তা নেই। সম্প্রতি নওগাঁয় জেসমিন আক্তারকে তুলে নিয়ে হত্যা করা হলো। সস্প্রতি প্রথম আলোর সাংবাদিক শামসুজ্জামানকে তুলে নেওয়া হয়েছে। তার আগে সুপ্রিমকোর্ট বার নির্বাচনে সাংবাদিকদেরকে পেটানো হয়েছে। আজকে বাংলাদেশে কোনো মানুষের নিরাপত্তা নেই। তিনি বাংলাদেশে ৭১ শতাংশ পরিবারে প্রয়োজনের তুলনায় কম খাচ্ছে। ৩৭ শতাংশ পরিবার মাঝে মধ্যে একবেলা না খেয়ে থাকছে।

সংগঠনের সভাপতি প্রকৌশলী এটিএম সামস উদ্দিন খানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন— এসোসিয়েশন অব ইঞ্জিনিয়ার্সের (এ্যাব) সভাপতি প্রকৌশলী রিয়াজুল ইসলাম রিজু, মহাসচিব প্রকৌশলী আলমগীর হাছিন আহমেদ, সহসভাপতি প্রকৌশলী মোস্তফা-ই-জামান সেলিম, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুসহ আয়োজক সংগঠনের নেতাকর্মীরা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com