রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
আরও কমলো স্বর্ণের দাম

আরও কমলো স্বর্ণের দাম

আন্তর্জাতিক বাজারে দৈনিক ভিত্তিতে স্বর্ণের দাম আরো কমেছে। বৃহস্পতিবার কার্যদিবস শেষে আন্তর্জাতিক বেঞ্চমার্ক স্বর্ণের স্পট মূল্য কমেছে শূন্য দশমিক ৭ শতাংশ। প্রতি আউন্সের দর স্থির হয়েছে ২০০৬ ডলার ৪৫ সেন্টে। দিনের শুরুতে যা ছিল ২০১৪ ডলার ৭৯ সেন্ট।

শুক্রবার বার্তা সংস্থা রয়টার্সের বরাত দিয়ে সিএনবিসির এক প্রতিবেদনে এ তথ্য পাওয়া গেছে।

একইসময়ে যুক্তরাষ্ট্রের বেঞ্চমার্ক স্বর্ণের সরবরাহ মূল্যও নিম্নমুখী হয়েছে শূন্য দশমিক ৭ শতাংশ। প্রতি আউন্সের দাম নিষ্পত্তি হয়েছে ২০২২ ডলারে। কার্যদিবসের সূচনাতে তা ছিল ২০৩৪ ডলার ৭০ সেন্টে।

তবে চলতি সপ্তাহে স্বর্ণের দর বেড়েছে ২ শতাংশেরও বেশি। এ সময়ে আউন্সপ্রতি দাম ২০০০ ডলার ছাড়িয়েছে। সম্প্রতি তেলের উত্তোলন কমানোর ঘোষণা দিয়েছে ওপেক প্লাস। মূলত এতেই মূল্যবান ধাতুটির মূল্য ঊর্ধ্বমুখী হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com