শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
সরকারে কারা আসবে ভোটের মাধ্যমে জনগণ সিদ্ধান্ত দেবে: হানিফ

সরকারে কারা আসবে ভোটের মাধ্যমে জনগণ সিদ্ধান্ত দেবে: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ব‌লে‌ছেন, ভোটের মাধ্যমে জনগণ সিদ্ধান্ত দেবে- কারা সরকারে আসবে। কাদের দ্বারা দেশের জনগণ উপকৃত হয়, কোন সরকারের অধীনে দেশের উন্নয়ন হয়, সেটা জনগণ সিদ্ধান্ত নেবে।

তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচন এ সরকারের অধীনে বর্তমান নির্বাচন কমিশন করবে। আপনারা (বিএনপি) যদি মনে করেন দেশের মানুষ সরকারকে পছন্দ না করে আপনাদের পছন্দ করে, তাহলে ভোটে আসেন।

রোববার রাজধানীর পল্টন কমিউনিটি সেন্টারে পবিত্র রমজান মাস উপলক্ষে পল্টন থানা আওয়ামী লীগ আয়োজিত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপি-জামায়াত আন্দোলন করে সরকারের পতন ঘটাতে পারবে না, এটা বিএনপিও জানে। তাই আন্দোলনের নামে রাজনৈতিক খেলা খেলে মানুষকে কষ্ট দি‌চ্ছে‌।

বিদেশিদের কাছে ধরনা দিয়ে কোনো লাভ হবে না উল্লেখ করে আওয়ামী লীগের এই নেতা বলেন, জনগণের প্রতি তাদের (বিএনপি) আস্থা নেই। জনগণের সঙ্গে তাদের সম্পর্ক নেই। এদের আস্থা বিদেশি প্রভুদের ওপর। তাই তারা বিদেশিদের কাছে ধরনা দেয়। বিদেশি দূতাবাসগুলোতে দৌড়ঝাঁপ করে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে বৈশ্বিক অর্থনৈতিক মন্দার ধাক্কা আমাদের দেশেও লেগেছে। তারপরও আমাদের দেশ এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছি‌লেন- ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী। সভাপতিত্ব করেন পল্টন থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক আবুল।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com