শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০২৩, ১২:২৮ অপরাহ্ন

সরকারে কারা আসবে ভোটের মাধ্যমে জনগণ সিদ্ধান্ত দেবে: হানিফ

সরকারে কারা আসবে ভোটের মাধ্যমে জনগণ সিদ্ধান্ত দেবে: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ব‌লে‌ছেন, ভোটের মাধ্যমে জনগণ সিদ্ধান্ত দেবে- কারা সরকারে আসবে। কাদের দ্বারা দেশের জনগণ উপকৃত হয়, কোন সরকারের অধীনে দেশের উন্নয়ন হয়, সেটা জনগণ সিদ্ধান্ত নেবে।

তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচন এ সরকারের অধীনে বর্তমান নির্বাচন কমিশন করবে। আপনারা (বিএনপি) যদি মনে করেন দেশের মানুষ সরকারকে পছন্দ না করে আপনাদের পছন্দ করে, তাহলে ভোটে আসেন।

রোববার রাজধানীর পল্টন কমিউনিটি সেন্টারে পবিত্র রমজান মাস উপলক্ষে পল্টন থানা আওয়ামী লীগ আয়োজিত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপি-জামায়াত আন্দোলন করে সরকারের পতন ঘটাতে পারবে না, এটা বিএনপিও জানে। তাই আন্দোলনের নামে রাজনৈতিক খেলা খেলে মানুষকে কষ্ট দি‌চ্ছে‌।

বিদেশিদের কাছে ধরনা দিয়ে কোনো লাভ হবে না উল্লেখ করে আওয়ামী লীগের এই নেতা বলেন, জনগণের প্রতি তাদের (বিএনপি) আস্থা নেই। জনগণের সঙ্গে তাদের সম্পর্ক নেই। এদের আস্থা বিদেশি প্রভুদের ওপর। তাই তারা বিদেশিদের কাছে ধরনা দেয়। বিদেশি দূতাবাসগুলোতে দৌড়ঝাঁপ করে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে বৈশ্বিক অর্থনৈতিক মন্দার ধাক্কা আমাদের দেশেও লেগেছে। তারপরও আমাদের দেশ এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছি‌লেন- ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী। সভাপতিত্ব করেন পল্টন থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক আবুল।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com