রবিবার, ০১ অক্টোবর ২০২৩, ০৬:৪২ অপরাহ্ন

রংপুরে ভ্যানে বাসের ধাক্কা, চালকসহ নিহত ২

রংপুরে ভ্যানে বাসের ধাক্কা, চালকসহ নিহত ২

রংপুরের পীরগঞ্জে ব্যাটারিচালিত চার্জার ভ্যানে বাসের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। তাদের মধ্যে ভ্যানটির চালকও রয়েছেন। আহত হয়েছেন রেজভিন আক্তার নামে নামে এক নারী। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১১ এপ্রিল) বেলা পৌনে ১২টার দিকে পীরগঞ্জ উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের জামতলা এলাকায় ফায়ার সার্ভিস স্টেশনের কাছে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-পীরগঞ্জ উপজেলার মহাদীপুর গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে ভ্যানচালক মোকলেছুর রহমান (৫০) এবং একই উপজেলার কিশোরগাড়ি গ্রামের আলম মিয়ার ছেলে রেজওয়ান ইসলাম (১৬)। আহত রেজভিন আক্তার ও নিহত রেজওয়ান সম্পর্কে চাচাতো ভাইবোন।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন বড়দরগা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোলায়মান শেখ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে ব্যাটারিচালিত একটি ভ্যানে করে বাড়ি ফিরছিলেন রেজভিন ও রেজওয়ান। ফায়ার সার্ভিস স্টেশন সংলগ্ন জামতলা এলাকায় পৌঁছলে রাস্তা পার হওয়ার সময় পাবনা থেকে ছেড়ে আসা মহানগর পরিবহনের একটি বাস ভ্যানটিকে ধাক্কা দিলে সেখানে থাকা তিনজন গুরুতর আহত হয়। আশপাশের লোকজন দ্রুত উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

বড়দরগা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোলায়মান শেখ জানান, নিহতদের পরিবারের সঙ্গে যোগাযোগ করে মরদেহ হস্তান্তর করা হবে। আহত নারী যাত্রী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় বাসটি আটক করা করা হলেও চালক ও তার সহকারী পালিয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com