শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
অসহায় শিশুদের মাঝে এক মুঠো স্বপ্ন পরিবারের পক্ষ থেকে ঈদ বস্ত্র বিতরণ

অসহায় শিশুদের মাঝে এক মুঠো স্বপ্ন পরিবারের পক্ষ থেকে ঈদ বস্ত্র বিতরণ

নাজমুল হাসান, ডাসার প্রতিনিধিঃ

মাদারীপুরের ডাসারে অসহায় শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন “এক মুঠো স্বপ্ন পরিবার” নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

১৯শে এপ্রিল বিকাল ৪ ঘটিকায় ডি.কে আইডিয়াল সৈয়দ আতাহার আলী একাডেমি এন্ড কলেজ হল রুমে অর্ধশত অসহায় শিশুদের মাঝে ঈদ-বস্ত্র বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির এডমিন ও দৈনিক গণমুক্তি পত্রিকার ডাসার প্রতিনিধি সাদ্দাম হোসেন,ডাসার উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ অনিক হোসেন, উপস্থিত ছিলেন ডাসার উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক কাজী নাফিস ফুয়াদ, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি শামিম কাজি,শিকার মঙ্গল মানব কল্যাণ সংগঠন এর ডাসার ইউনিয়ন শাখার সহ-সভাপতি রাজিবুল আলম শাওন,শিকার মঙ্গল মানব কল্যাণ সংগঠনের ডাসার ইউনিয়ন শাখার সহ-সভাপতি ইব্রাহিম হোসেন সহ আরো এলাকার যুব সমাজ।

বিতরণ কালে এক মুঠো স্বপ্ন পরিবারের এডমিন সাদ্দাম হোসেন বলেন ২০১৮ সালে আরমান খান “এক মুঠো স্বপ্ন” পরিবারটি প্রতিষ্ঠিত করেন।রিনি আক্তার লিপি ও পরিচালনা কমিটির সদস্যদের অক্লান্ত পরিশ্রমে গ্রুপটি অনেক বড় পরিবারে পরিণত হয়।গত শীতে শীত বস্ত্র বিতরণেরর মধ্য দিয়ে অসহায়দের পাশে দারান আরমান খান,রিনি আক্তার লিপি ও শাহিদ মালেক। তারই ধারাবাহিকতায় অসহায়দের মাঝে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে আজ এই ঈদ-বস্ত্র বিতরণ করা হয়।

এসময় তিনি আরো বলেন,তোমরা সবাই এক মুঠো স্বপ্ন পরিবারের জন্য দোয়া করবে। আগামীতে যাতে আরো বড় আয়োজন করে অসহায়ের পাশে থাকতে পারি।
ঈদ-উপহার পেয়ে শিশুদের মাঝে হাসি ও উল্লাস বিরাজ করে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com