শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ভাবগাম্ভির্যের মধ্য দিয়ে ঈদুল ফিতর উদযাপন, দেশ ও জাতির কল্যাণ কামনা

চাঁপাইনবাবগঞ্জে ভাবগাম্ভির্যের মধ্য দিয়ে ঈদুল ফিতর উদযাপন, দেশ ও জাতির কল্যাণ কামনা

ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে চাঁপাইনবাবগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হয়েছে। শনিবার (২২ এপ্রিল) জেলার প্রায় সাড়ে চার শতাধিক ঈদগাহে ঈদের নামাজ আদায় করেছেন মুসুল্লিরা। জেলা প্রশাসনের তত্ত্বাবধানে জেলা শহরের পুরাতন স্টেডিয়ামে সকাল ৮টায় ঈদের জামায়াত অনুষ্ঠিত হয়। এই জামায়াতে জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব-উল-ইসলামসহ অন্যরা ঈদের নামাজ আদায় করেন।

অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মু. জিয়াউর রহমান, চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওদুদ এবং জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল নিজ নিজ এলাকায় ঈদের নামাজ আদায় করেন এবং মুসুল্লিদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

ঈদের নামাজ শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজত করা হয়। এদিকে ঈদকে সামনে রেখে আইন শৃঙ্খলাবাহিনীর কড়া নজর ছিল। শান্তিপূর্ণ পরিবেশে ঈদ উৎসব অনুষ্ঠিত হয়ে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com