মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ
হাসপাতালে নেওয়া হচ্ছে বেগম খালেদা জিয়াকে

হাসপাতালে নেওয়া হচ্ছে বেগম খালেদা জিয়াকে

 

স্টাফ রিপোর্টারঃ

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করার জন্য হাসপাতালে নেওয়া হচ্ছে। শনিবার (২৯ এপ্রিল) গুলশান বাসভবন ফিরোজা থেকে সাবেক এই প্রধানমন্ত্রীর গাড়ি বহরটি এভার কেয়ার হাসপাতালের উদ্দেশে রওনা হয়েছে।

বিএনপির চেয়ারপার্সনের মিডিয়া সদস্য শামসুদ্দিন দিদার বলেন, বিকেল সাড়ে ৪টার দিকে গুলশানের বাসভবন থেকে হাসপাতালে উদ্দেশে নেওয়া হয়েছে।

এর আগে বিকেল ৩টার দিকে বেগম খালেদা জিয়ার বাসভবন এলাকায় যান চলাচল স্বাভাবিক রাখতে আইনশৃঙ্খলারক্ষা বাহিনী কাজ করেছিলেন।

এবং আরো জানা গেছে খালেদা জিয়ার সঙ্গে গাড়িতে রয়েছেন তার গৃহকর্মী ফাতেমা এবং কয়েকজন আত্মীয়স্বজন ও ব্যক্তিগত।

অন্য দিকে খালেদা জিয়ার হাসপাতালে নেওয়া খবর পেয়ে ফিরোজায় আসেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম ও দলের ভাইস চেয়ারম্যান ডা. জাহিদ হোসেন, মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মঞ্জু ও ব্যক্তিগত চিকিৎসক ও দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com