শুক্রবার, ১৪ Jun ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জে বাল্যবিবাহ বিরোধী ও শিশু সুরক্ষা বিষয়ক সংলাপ অনুষ্ঠিত

শিবগঞ্জে বাল্যবিবাহ বিরোধী ও শিশু সুরক্ষা বিষয়ক সংলাপ অনুষ্ঠিত

 

দেশের সীমান্তবর্তী জেলা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের মধ্যে বেড়েছে মাদক ও বাল্যবিয়ের হার। এ সমস্যা দূরীকরনে সামাজিক সচেতনতা বাড়াতে এবং যথাসময়ে আইনের আশ্রয় নেওয়ার আহ্বান জানিয়ে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর Strenthening Social & Behavoiur Change Project এর আয়োজনে ও ইউনিসেফের অর্থায়নে বাল্য বিবাহ বিরোধী ও শিশু সুরক্ষা বিষয়ক সংলাপ অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার সকালে উপজেলার ধাইনগর বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের এবং তাদের অভিভাবকদের নিয়ে বাল্যবিবাহ ও শিশু সুরক্ষা বিষয়ে সংলাপ অনুষ্ঠিত হয়।

ধাইনগর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলামের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য দেন জেলা প্রোগ্রামার উত্তম মন্ডল

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ধাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ, শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের কেস ম্যানেজমেন্ট কর্মকর্তা ফারুক হোসেন, সোশ্যাল ওয়ার্কার আরফাতুন নেসা (আলো), ধাইনগর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য সহ অন্যান্যরা।

বক্তব্যে বলেন, বাল্যবিবাহ ও শিশু সুরক্ষা করতে সামাজিক নিয়ম-কানুনের কঠোর প্রয়োগ করতে হবে। এজন্য আইনের আশ্রয় নিতে হবে। আইনের যথাযথ প্রয়োগ ও সামাজিক সচেতনতার মাধ্যমে এ সমস্যার সমাধান করা সম্ভব। এজন্য সকল স্তরের মানুষকে এগিয়ে আসার আহ্বান জানানো হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com