সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচন বর্জনে স্বেচ্ছাসেবকদল নেতার স্ট্যাটাস মৌলভীবাজারে দুই জনের মৃত্যুদন্ড আড়াই বছর পর বিজয়ী হলেন নির্বাচনে পরাজিত প্রার্থী দুঃখে বুক ফেটে যাচ্ছে, যার যায় সেই বোঝে’ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা মৎস্যজীবী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন
তেররশিয়া সবুজ সংঘের সভাপতি আতিকুল আলম রানা ও সাধারণ সম্পাদক ইব্রাহিম

তেররশিয়া সবুজ সংঘের সভাপতি আতিকুল আলম রানা ও সাধারণ সম্পাদক ইব্রাহিম

 

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের তেররশিয়া সবুজ সংঘের নতুন কমিটি নির্বাচিত হয়েছে। শনিবার বিকাল ৪:৩০ মিনিটে তেররশিয়া সবুজ সংঘে সকল স্তরের জনসাধারণের উপস্থিতিতে কন্ঠ ভোটে সভাপতি আতিকুল আলম রানা ও সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন নির্বাচিত হয়।
উপস্থিত সকলের আলোচনার ভিত্তিতে তেররশিয়া সবুজ সংঘের ১৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠন করা হয়।
সিনিয়র সহ-সভাপতি মোঃ সাইদুর রহমান, সহ-সভাপতি আল মামুন (মামলোত), সহ-সভাপতি মোতালিব হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক এমদাদুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাহাবুব হোসেন, সাংগঠনিক সম্পাদক মাহিদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল করিম,অর্থ বিষয়ক সম্পাদক মোঃ সোহেল রানা, দপ্তর সম্পাদক মাহবুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক কুতুবউদ্দিন , প্রচার সম্পাদক মামুনুর রশিদ, সহ-প্রচার সম্পাদক শ্রী অসিত কুমার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন (রাসেল)।

তেররশিয়া সবুজ সংঘের নির্বাচনে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান কে প্রধান সমন্বয়ক করে ৬ সদস্যের নির্বাচনী বোর্ড গঠনের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হয়।

১৯৬৮ সালের তেররশিয়া সবুজ সংঘটি স্থাপিত হয় । প্রথম দিকে ও আনুমানিক ২০১১ সাল পর্যন্ত সংঘ বা ক্লাবের সকল কার্যক্রম সুন্দরভাবে পরিচালিত হলেও পরবর্তী সময়ে ক্লাবে খেলাধুলা সহ সকল কার্যক্রম স্থবির হয়ে পড়ে। বর্তমানে তরুণ সমাজকে মাদক থেকে দূরে রাখতে হলে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চার কোন বিকল্প নেই। নতুন প্রজন্ম এটি চিন্তা করে তেররশিয়া সবুজ সংঘ টিকে আধুনিক করার লক্ষ্যে নতুন কমিটির সকল সদস্য ও পুর্নাঙ্গ কমিটির মাধ্যমে কাজ করার জন্য একাত্মতা প্রকাশ করেন।

নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম জানান, তেররশিয়া সবজ সংঘ টি একটি ঐতিহ্যবাহী অরাজনৈতিক, অলাভজনক সংঘ বা ক্লাব। এই সংঘটিতে বিগত কয়েক বছর থেকে সকল কার্যক্রম স্থবির হয়ে পড়েছে। নবনির্বাচিত কমিটির সকল সদস্য ও যুব সমাজ কে সাথে নিয়ে সংঘ বা ক্লাব টির উন্নয়নে কাজ করে যাবো ইনশাল্লাহ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com