শুক্রবার, ১৯ Jul ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আটপাড়া উপজেলা পরিদর্শনে জেলা প্রশাসক শাহেদ পারভেজ আটপাড়ায় কিশোর গ্যাং ও কিশোর অপরাধ প্রতিরোধ বিষয়ে করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে মাদ্রাসা সভাপতির বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাবনার চাঁদভা ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ ঠাকুরগাঁওয়ে প্রাচীন বিবি সখিনার মাজার রাতের আঁধারে মাটি খুঁড়ে বিশাল গর্তের সৃষ্টি করেছে কে, বা, কারা ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধার সহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ । আব্দুস সালাম হত‍্যার প্রতিবাদে এবং হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন চাঁদপুরে আলোচিত উজ্জ্বল হত্যা মামলার আসামি নারায়ণগঞ্জে গ্রেপ্তার করেছে পিবিআই লালমনিরহাটে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে জমি দখল অভিযোগ ঠাকুরগাঁওয়ে পৌর শহরের বিভিন্ন সড়কে আর্বজনার স্তুপ
সবাইকে পাগলামি মানায় না, তামিমকে প্রধানমন্ত্রী

সবাইকে পাগলামি মানায় না, তামিমকে প্রধানমন্ত্রী

আগামী অক্টোবর-নভেম্বর মাসে ভারতের মাটিতে অনুষ্ঠিত হবে ওয়ানডে বিশ্বকাপ। আসন্ন এই মেগা ইভেন্টের আগে অনুষ্ঠিত হবে এশিয়া কাপের আসর। তার আগে হঠাৎ করেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়ে দিয়েছিলেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল।

দেশসেরা ওপেনারের আকস্মিক এমন সিদ্ধান্তে শোকের ছায়া নেমেছিল দেশের ক্রীড়াঙ্গনে। অন্যদের মতো হতাশ হয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও। এরপর অভিমানি তামিমকে অবসর ভেঙে ফেরাতে তাকে গণভবরে ডাকেন সরকারপ্রধান।

শুক্রবার (৭ জুলাই) দুপুর আড়াইটার দিকে প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে স্ত্রী আয়েশা সিদ্দিকাকে নিয়ে গণভবনে প্রবেশ করেন তামিম। এ সময় তাদের সঙ্গে ছিলেন জাতীয় দলের সাবেক সফল অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা।

এসময় তামিমের সাথে অবসরের বিষয় নিয়ে কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ড্যাশিং এই ওপেনারকে পাগলামি করতে বারণ করেন ক্রীড়ামোদী প্রধানমন্ত্রী। তার সরাসরি হস্তক্ষেপে অবসর ঘোষণার মাত্র এক দিনের মাথায় নিজের অভিমানী সিদ্ধান্ত থেকে সরে আসেন ৩৪ বছর বয়সী এই ক্রিকেটার।

তামিমকে প্রধানমন্ত্রী বলেন, ‘এক মাসের জন্য তোমার ছুটি। আয়েশা, আরহাম, আলিশবাকে নিয়ে কোথাও থেকে ঘুরে আসো। মাথা একদম ক্লিয়ার করে তারপর এশিয়া কাপ এবং বিশ্বকাপের জন্য মাঠে নামবা। সবাইকে পাগলামি মানায় না, তুমি খান পরিবারের ছেলে।’

উল্লেখ্য, বৃহস্পতিবার (৬ জুলাই) দুপুরে তামিম তার নিজ শহর চট্টগ্রামের হোটেল টাওয়ার ইনে এক জরুরি সংবাদ সম্মেলন ডেকে অশ্রুসিক্ত হয়ে অবসরের ঘোষণা দেন। এ সময় নিজের আবেগকে ধরে রাখতে পারেনি তিনি। যা লাখো সাধারণ টাইগার ভক্তের মতো ছুঁয়ে যায় প্রধানমন্ত্রীর হৃদয়ও।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com