সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন

রাজশাহীতে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের চারজনসহ নিহত ৫

রাজশাহীতে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের চারজনসহ নিহত ৫

নিজস্ব প্রতিনিধি :

রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুর বাইপাস মোড়ে ট্রাকের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের চারজনসহ ৫ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে দুইজন নারী। শনিবার(২৫ নভেম্বর) দুপুর ২টার দিকে এ দুর্ঘটনায় আহত একজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

রাজশাহী নগরীর বেলপুকর থানার ওসি মামুনুর রশিদ জানান, টিসিবির পন্যবাহি রাজশাহী থেকে পুঠিয়াগামী একটি ট্রাকের সঙ্গে বিপরিত দিক থেকে আসা সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাক ও অটোরিকশা রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ট্রাকের নিচে পড়ে দুমড়ে মুচরে যায়। ঘটনাস্থলে এক অটোরিকশা যাত্রী নিহত ও ৫ জন আহত হন। আহতদের উদ্ধার রাজশাহী মেডিকলে কলেজ হাসপাতালে নেওয়া হলে চারজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

রামেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এম এ জলিল জানান, হাসপাতালে যে পাঁচজনকে আনা হয় তাদের মধ্যে দুই নারীসহ ৪ মারা গেছেন। আহত একজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহতরা হলেন, অটোরিকশা যাত্রী ইনসাব আলী (৭৫), তার ছেলে আইয়ুব আলী (৩৮), তার বোন পারভীন (৩৫), পারভিনের মেয়ে কলেজছাত্রী শারমিন (১৭) ও অটোরিকশা চালক মোকলেস আলী (৪৫)। নিহত অটোরিকশা যাত্রীদের বাড়ি নাটোরের গুরুদাসপুর উপজেলার কান্তপুর গ্রামে। আইয়ুব আলীর চিকিৎসার জন্য তারা চারজন রাজশাহী যাচ্ছিলেন। আর অটোরিকশা চালক মোকলেসের বাড়ি গুরুদাসপুরের মকিমপুর গ্রামে।

এছাড়াও এ ঘটনায় গুরুতর আহত ট্রাকের হেলপার হৃদয় (১৯) নামে একজন হাসপাতালে ভর্তি রয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক। তার বাড়ি কাটাখালি সিটি গেট এলাকায়।খি সংঘর্ষে একই পরিবারের চারজনসহ নিহত ৫

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com