মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
রাজশাহীতে হার্ডওয়্যারের দোকানে আগুন

রাজশাহীতে হার্ডওয়্যারের দোকানে আগুন

নিজস্ব প্রতিনিধি :

রাজশাহী মহানগরীর নওদাপাড়া এলাকায় বৈদ্যুতিক সর্টসার্কিটের ফলে একটি দোকানে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। (২৯ নভেম্বর) বুধবার রাত সোয়া ১১টায় এ অগ্নিকান্ডের ঘটনায় ঘটে। এতে  ১লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন ক্ষতিগ্রাস্ত ব্যবসায়ী।

স্থানীয়রা জানান, মহানগরীর নওদাপাড়া এলাকার শামসুল আলম সেলিমের মেসার্স মুনিফ এন্টার প্রাইজ নামের একটি দোকানের ভেতর আগুন জ¦লতে দেখে জুরুরী সেবা ৯৯৯ এর মাধ্যমে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের খবর দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের একটি দল ঘটনাস্থলে পোছে আগুন নিয়ন্ত্রনে আনে। হার্ডওয়্যারে দোকানে রড, সিমেন্ট, হার্ডওয়ার সামগ্রি, স্যনিটারি, গ্যাস সিলিন্ডার, রংসহ বিভিন্ন সামগ্রী বিক্রি করা হয়। আগুনে রং এর কোটাগুলো বিস্ফোরনে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের সিনিয়র স্টেশন অফিসার আবু সামা বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে আনুমানিক ১ লাখ টাকার ক্ষতি হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com