সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন

বাঘায় পাটের গোডাউনে আগুন, পুড়ে গেল ৯০ লক্ষ পাট

বাঘায় পাটের গোডাউনে আগুন, পুড়ে গেল ৯০ লক্ষ পাট

নিজস্ব প্রতিনিধি :
রাজশাহী জেলার বাঘায় পাটের গোডাউনে অগ্নিকান্ডে ৯০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। বুধবার (২৯ নভেম্বর) রাত ১২টার দিকে উপজেলার নারায়নপুর বাজারে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

এ বিষয়ে পাট গোডাউন মালিক বিপদ কুমার সাহা বলেন, বুধবার রাত ৯টার দিকে গোডাউন বন্ধ করে নিজ বাড়ি নারায়নপুর গ্রামে যায়। রাত ১২টার দিকে খবর পায় গোডাউনে আগুন লেগেছে। ঘটনাস্থলে এসে দেখি দাও দাও করে আগুন চলছে। তাৎক্ষনিক ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে তারা এসে আগুন নিয়ন্ত্রন করে। গোডাউনে ৪ হাজার মন পাট রাখা ছিল। যার মূল্য প্রায় ৯০ লক্ষ টাকা। এতে সমস্ত পাট পুড়ে গেছে। গোডাউনে কোন বিদ্যুতের সংযোগ নেই। এখানে বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হওয়ার সম্ভাবনা নেই। ধারনা করছি শত্রুতা করে কেউ আগুন লাগিয়ে দিয়েছি। এ বিষয়ে থানাকে অবগত করা হয়েছে।

বাঘা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ৮ জনের একটি দল ঘটনাস্থলে গিয়ে ৫ ঘন্টা অভিযান চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করা হয়েছে।

এ বিষয়ে বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সবুজ রানা বলেন, খরব পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। এ বিষয়ে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com