শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
ঠাকুরগাঁওয়ে কনস্টেবল নিয়োগ নিয়ে এসপির সংবাদ সম্মেলন

ঠাকুরগাঁওয়ে কনস্টেবল নিয়োগ নিয়ে এসপির সংবাদ সম্মেলন

মোঃ মজিবর রহমান শেখ,
ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) নিয়োগ-সংক্রান্ত বিষয়ে এক সংবাদ সম্মেলন করেছেন ঠাকুরগাঁও পুলিশ সুপার (এসপি) উত্তম প্রসাদ পাঠক। ২০ ফেব্রুয়ারি মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে পুলিশ সুপারের কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। পুলিশ সুপার জানান, ‘সেবার ব্রতে চাকরি’ প্রতিপাদ্যকে সামনে রেখে আগামী ৮ মার্চ থেকে ঠাকুরগাঁও পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত হচ্ছে কনস্টেবল রিক্রুটমেন্ট নিয়োগ পরীক্ষা।
এ সময় উত্তম প্রসাদ পাঠক ঠাকুরগাঁও জেলা পুলিশের পক্ষ থেকে সবাইকে আগাম শুভেচ্ছা জানিয়ে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়া ও তারই কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর রূপকল্প-২০৪১ ও স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নের লক্ষ্যে এবং মাননীয় আইজিপি মহোদয়ের দিকনির্দেশনা মোতাবেক কনস্টেবল রিক্রুটমেন্ট পরীক্ষা হবে সম্পূর্ণ স্বচ্ছ। কেবলমাত্র প্রার্থীর শিক্ষা, মেধা ও যোগ্যতার ভিত্তিতে পরীক্ষায় অংশগ্রহণের মাধ্যমে উত্তীর্ণ প্রার্থীরাই চাকরির জন্য চূড়ান্তভাবে সুপারিশ প্রাপ্ত হবে।
এসপি আরো বলেন, কোনো প্রতারকের তথ্য পেলে পুলিশ অথবা ৯৯৯ নম্বরে কল দিয়ে অবগত করবেন। কনস্টেবল পদে চাকরির জন্য লিখিত পরীক্ষার ফি বাবদ ১২০ টাকা ব্যতীত কোনো অর্থ দেওয়া লাগবে না।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com