শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ার দখলে টিটো-মোশারুলের লড়াই, কার পক্ষ নেবে আ’লীগ আটপাড়ায় প্রধান শিক্ষকগণের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত কয়রার বাগালী ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা ঠাকুরগাঁওয়ের মাদারগঞ্জ গরু হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে মতবিনিময় সভা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা আটপাড়ায় খুদে শিক্ষার্থীদের ক্লাস নিলেন ইউএনও এম. সাজ্জাদুল অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ফরিদপুরে গরমে বেড়েছে তাল শাঁসের বিক্রি
ভোলাহাটে ৭ই মার্চের ভাষণ বন্ধ করায় প্রভাষক আটক

ভোলাহাটে ৭ই মার্চের ভাষণ বন্ধ করায় প্রভাষক আটক

জামবাড়িয়া ডিগ্রী কলেজের অভিযুক্ত প্রভাষক মোঃ তৌফিকুল ইসলাম।

গোলাম কবির,ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলার জামবাড়িয়া ডিগ্রী কলেজে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ভাষণ বন্ধ ও কটুক্তি করার অভিযোগ কলেজের আরবি প্রভাষক মোঃ তৌফিকুল ইসলামের বিরুদ্ধে।

৭ই মার্চ উপলক্ষ্যে বৃহস্পতিবার সকালে জামবাড়িয়া ডিগ্রী কলেজে মাইকে
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণ
বাজানো হচ্ছিল। এসময় আরবি বিভাগের প্রভাষক মোঃ তৌফিকুল ইসলাম
বঙ্গবন্ধু সম্পর্কে নানান কটুক্তি করে মাইকটি বন্ধ করে দেন।

বিষয়টি জানাজানি হলে কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয় আওয়ামীলীগ ও অংগসংগঠনের নেতা কর্মীরা বিচার দাবিতে প্রভাষককে অবরুদ্ধ করে রাখে। পরে ভোলাহাট থানা পুলিশ খবর পেয়ে দ্রæত ঘটনা স্থলে গিয়ে অভিযুক্ত ব্যক্তিকে আটককরে।

জামবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ শাখার সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমিন আইরন বলেন, বঙ্গবন্ধু ঐতিহাসিক ভাষণ চলাকালিন অবস্থায় তৌফিকুল ইসলাম কলেজে এসে বলেন, মরা মানুষের ভাষণ শুনা যাবেনা, সেটা বন্ধ করে আমার ভাষণ শুনো। এছাড়াও বিভিন্ন সময় তিনি বঙ্গবন্ধুৃকে নিয়ে বিভিন্ন ভাবে কটুক্তি করেছেন। তাঁর বিচারের দাবি করছি।

জামবাড়িয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো.শাহাবুদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, একজন শিক্ষক জাতির জনক বঙ্গবন্ধু সম্পর্কে কটুক্তি ও তাঁর ৭ই মার্চের ভাষণ বন্ধ করে চরম অপরাধ করেছেন তার সর্বোচ্চ শাস্তি দাবি করছি।

ভোলাহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার বলেন, জামবাড়িয়া
ডিগ্রী কলেজের আরবি শিক্ষক তৌফিকুল ইসলামকে কলেজ থেকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। কলেজের অধ্যক্ষ মামলা করলে আইনাগত ব্যবস্থা গ্রহন করা হবে।

ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসার (দায়িত্ব প্রাপ্ত) সহকারি কমিশনার (ভ‚মি) মোসাঃ আনঞ্জুমান আরা বলেন, আমি কলেজে গেছিলাম। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com